Sport update

UCL 2024-25: Feyenoord রাউটের পর আলোনসো ‘দক্ষ’ লেভারকুসেনকে প্রশংসা করেছে


বায়ার লেভারকুসেন কোচ জাবি আলোনসো তার দলের জার্মান দক্ষতার প্রশংসা করেছেন যখন বুন্দেসলিগা চ্যাম্পিয়নরা বৃহস্পতিবারের চ্যাম্পিয়ন্স লিগে ডাচ দল ফেয়েনুর্ডকে ৪-০ গোলে হারিয়েছে।

ডাচদের প্রতিরোধ ভাঙতে তার দল প্রথমার্ধে চারটি গোল করার পর আলোনসো সাংবাদিকদের বলেন, “এটি দেখতে বেশ সহজ মনে হতে পারে, কিন্তু আসলে তা নয়।”

তিনি বলেছিলেন যে ফেইনোর্ডের চাপের খেলার সাথে চুক্তিতে আসতে লেভারকুসেনের কিছু সময় লেগেছিল তবে এর পরে “প্রথম অর্ধ সত্যিই সম্পূর্ণ হয়েছিল।”

গোলের মাত্র পাঁচটি শট থেকে জার্মান ক্লাব হাফ টাইম বাঁশিতে 4-0 এগিয়ে ছিল।

“সামগ্রিকভাবে এটি আমাদের কাছ থেকে একটি খুব গুরুতর, খুব দক্ষ পারফরম্যান্স ছিল, তবে এটি কখনই সহজ নয়,” বলেছেন আলোনসো, যিনি একজন খেলোয়াড় হিসাবে দুবার চ্যাম্পিয়ন্স লিগ ট্রফি তুলেছিলেন।

লেভারকুসেনের ডাচ তারকা জেরেমি ফ্রিম্পং তার স্বদেশ প্রত্যাবর্তনকে “আমার জন্য বিশেষ খেলা” হিসাবে বর্ণনা করেছেন: “আমরা প্রথমার্ধে ভাল খেলেছি, প্রভাবশালী ছিলাম এবং আমাদের খেলা খেলেছি।”

এছাড়াও পড়ুন | প্রাক্তন ম্যান ইউটিডি ফরোয়ার্ড মার্শাল তিন বছরের চুক্তিতে AEK এথেন্সে যোগ দিয়েছেন

ফেইনুর্ড কোচ ব্রায়ান প্রিসকের জন্য, প্রাক্তন ম্যানেজার আর্নে স্লটের জুতা পূরণ করার চেষ্টা করছেন যিনি এখন অ্যানফিল্ডের দায়িত্বে আছেন, 4-0 হারে পরাজয়টি “সুন্দর ছিল না।”

ড্রাবিং দেখায় যে ফেইনুর্ড এখনও চ্যাম্পিয়ন্স লিগে উঠতে প্রস্তুত নয় কিনা জানতে চাইলে প্রিসকে স্বীকার করেন: “আমি মনে করি এটিই সহজ এবং যৌক্তিক উপসংহার, হ্যাঁ।”

“প্রথমার্ধের চারটি গুরুত্বপূর্ণ মুহূর্তে আমরা ধ্বংস হয়েছি। তারা দেখিয়েছিল যে আমরা অবশ্যই জানতাম যে তাদের ছিল… আমাদের নিখুঁত খেলা খেলতে হবে,” যোগ করেছেন প্রিসকে।

যাইহোক, তিনি দ্বিতীয়ার্ধে তাদের লড়াইয়ের গুণাবলী দেখানোর জন্য তার খেলোয়াড়দের প্রশংসা করেছিলেন, এমনকি যদি তিনি স্বীকার করেন যে লেভারকুসেন প্রথমার্ধে চার গোলের পরে স্বস্তি পেয়েছেন।

“তারা সত্যিই সমর্থকদের দেখানোর চেষ্টা করেছিল যে আমরা বুট পরে মারা যাওয়ার চেষ্টা করছি। তবে অবশ্যই, আমরা ফলাফলে খুশি নই,” তিনি বলেছিলেন।

“এই মুহুর্তে এটি অবশ্যই একটি কঠিন সময়, তবে আমি একটি বড় বিশ্বাসী যে এখানেই আপনি একজন ব্যক্তি হিসাবে এবং একজন খেলোয়াড় বা কোচ হিসাবে আপনার শক্তি প্রদর্শন করেন,” প্রিসকে বলেছিলেন।

“আমি আগামীকাল উঠতে যাচ্ছি এবং ছেলেদের আরও ভাল হওয়ার জন্য প্রস্তুত করার জন্য আমি যা করতে পারি তা করতে যাচ্ছি।”

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button