Sport update

চেলসি বস মারেস্কা একে একে একে একে একটি খেলা নিচ্ছেন, বলেছেন প্রসারিত ক্লাব ক্যালেন্ডার “সম্পূর্ণ ভুল”


চেলসি এক সময়ে এক ধাপ এগিয়ে যাওয়ার দিকে মনোনিবেশ করছে, প্রধান কোচ এনজো মারেস্কা শুক্রবার বলেছিলেন যে ইতালীয়রা পশ্চিম লন্ডনের ক্লাবটিকে প্রিমিয়ার লিগের শীর্ষ চারে পুনরুদ্ধার করতে চায়।

2022-23 মৌসুমে ষষ্ঠ শেষ প্রচারাভিযান এবং 12 তম সমাপ্ত করার পর, চেলসি তার দায়িত্বে থাকা প্রথম মৌসুমে লেস্টার সিটিকে ইংলিশ চ্যাম্পিয়নশিপ শিরোপা জয়ের জন্য গাইড করার পর জুন মাসে 44 বছর বয়সী মারেস্কাকে নিয়োগ দেয়।

চার ম্যাচে সাত পয়েন্ট নিয়ে প্রিমিয়ার লিগের অবস্থানে অষ্টম স্থানে রয়েছে চেলসি। এই মৌসুমে লিগে তার একমাত্র পরাজয় ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটির বিপক্ষে।

“এটি একটি ভাল স্কোয়াড,” মারেস্কা সাংবাদিকদের বলেছিলেন যে তার দল প্রিমিয়ার লিগের শীর্ষ চারে উঠতে পারে কিনা।

“কিন্তু গত দুই বছরে আমরা দ্বাদশ ও ষষ্ঠ হয়েছি। আপনার অগ্রগতি প্রয়োজন। কিছু গুরুত্বপূর্ণ লক্ষ্যে পৌঁছানোর একমাত্র উপায় হল খেলার পর খেলায় মনোনিবেশ করা।

“আমি প্রতি সপ্তাহে এবং প্রতিদিন একইভাবে বাঁচার চেষ্টা করি। আমি যে জিনিসগুলি নিয়ন্ত্রণ করতে পারি সেগুলিতে ফোকাস করুন। আমার ফোকাস প্রশিক্ষণ সেশন এবং গেমের উপর।”

চেলসি অধিনায়ক রিস জেমসকে ছাড়াই রয়েছে, যিনি হ্যামস্ট্রিং ইনজুরির কারণে বাইরে রয়েছেন।

এছাড়াও পড়ুন: ম্যান সিটি কোচ গার্দিওলা বলেছেন যে খেলোয়াড়রা যদি আরও অনুকূল সময়সূচী চান তবে তাদের কাছ থেকে পুশ আসতে হবে

“আমরা অপেক্ষা করছি যে সে ফিট। তার ইনজুরি কিছুটা বিলম্বিত হয়েছে, কিন্তু তার জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় এবং যেকোনো ইনজুরি হল তারা ফিরে আসে যখন তারা 100% ফিট থাকে, তাই রিস এখনও আউট, “মারেসকা বলেছেন।

“আমাদের কাছে এই মুহূর্তে কোনো ধারণা নেই (সে কখন ফিরে আসবে)। আমরা আশা করি আমরা সঠিক সমাধান খুঁজে বের করতে পারব এবং যত তাড়াতাড়ি সম্ভব তাকে ফিরিয়ে আনতে পারব।”

সহকর্মী রাইট-ব্যাক মালো গুস্তো শনিবার প্রিমিয়ার লিগের 14তম স্থানে থাকা ওয়েস্ট হ্যাম ইউনাইটেডের লড়াই থেকে বাদ পড়েছেন।

বর্ধিত ক্লাব ফিক্সচার ক্যালেন্ডার সম্পর্কেও মারেস্কাকে জিজ্ঞাসা করা হয়েছিল। ম্যানচেস্টার সিটির মিডফিল্ডার রডরি এই সপ্তাহের শুরুতে বলেছিলেন যে খেলোয়াড়রা যে পরিমাণ গেম খেলতে হবে তার উপর স্ট্রাইক অ্যাকশনের কাছাকাছি হতে পারে।

বর্ধিত চ্যাম্পিয়ন্স লিগ এবং ফিফা ক্লাব বিশ্বকাপ ফরম্যাট, বর্ধিত জাতীয় দলের প্রতিযোগিতার পাশাপাশি, শীর্ষস্থানীয় দল এবং খেলোয়াড়দের জন্য অনেক বেশি সংখ্যক খেলার সুযোগ দিয়েছে।

“আমার জন্য, আমাদের যে পরিমাণ গেম আছে তা সম্পূর্ণ ভুল,” মারেস্কা বলেছেন। “কিন্তু শুধুমাত্র খেলোয়াড়রাই কিছু করতে পারে এবং আমরা তাদের সাহায্য করতে পারি।

“গত দুই সপ্তাহে, কিছু খেলোয়াড় তারা কী ভাবছে তা ব্যাখ্যা করার চেষ্টা করেছে এবং আমি মনে করি এটি একটি ভাল সূচনা পয়েন্ট। তাদের মধ্যে কেউ কেউ বলেছেন যে (ধর্মঘটে যাওয়া) তাদের জন্য একটি ধারণা হতে পারে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button