Sport update

প্রিমিয়ার লিগ 2024-25: ভিলা বস এমেরি ওয়াটকিন্স এবং ফর্মে থাকা ডুরানকে নিয়ে নির্বাচনের দ্বিধাদ্বন্দ্বের মুখোমুখি হয়েছেন


অ্যাস্টন ভিলার ম্যানেজার উনাই এমেরি বলেছেন, উলভারহ্যাম্পটন ওয়ান্ডারার্সের বিপক্ষে শনিবারের খেলায় কে শুরু করবেন তা তিনি এখনও ঠিক করতে পারেননি, জোন ডুরান সাম্প্রতিক গেমগুলিতে তার ফর্মের সাথে প্রতিষ্ঠিত স্ট্রাইকার অলি ওয়াটকিন্সের জন্য প্রতিযোগিতার প্রস্তাব দিয়েছেন।

দুরান প্রিমিয়ার লিগের প্রথম চার ম্যাচে তিনটি গোল করেছেন — সবগুলোই দ্বিতীয়ার্ধের বিকল্প হিসেবে।

20 বছর বয়সী কলম্বিয়ার আন্তর্জাতিক এই 2023 সালে অভিষেকের পর থেকে তার আটটি সর্বোচ্চ ফ্লাইট গোলের মধ্যে সাতটি বেঞ্চ থেকে আসা সহ একটি প্রভাব বিকল্প হিসাবে নিজের জন্য একটি নাম তৈরি করেছেন।

“প্রক্রিয়া এগিয়ে যাচ্ছে। দুই বছর আগে, তিনি এসেছিলেন, এবং ওয়াটকিন্সের সাথে প্রতিদ্বন্দ্বিতা করা তার পক্ষে সহজ ছিল না। এটা কঠিন ছিল, কিন্তু তার কাছে খেলার মুহূর্ত ছিল এবং সে এখন যা করছে সেরকম কিছু করেছে,” এমেরি সাংবাদিকদের বলেছেন।

“তার প্রতিভা আছে, এবং সে আরও ভাল হচ্ছে, আরও খেলছে এবং আত্মবিশ্বাসী বোধ করছে। অন্য সতীর্থকে সম্মান করুন এবং আমাদের জন্য ভাল প্রভাবশালী খেলোয়াড় হন।

এছাড়াও পড়ুন: ডর্টমুন্ড কোচ সাহিন বলেছেন কাজের চাপের জন্য সম্ভাব্য খেলোয়াড় ধর্মঘট একটি গুরুতর উদ্বেগ

“সে শুরুর 11-এ খেলার কাছাকাছি এবং তার প্রক্রিয়ায় তাকে বুঝতে হবে কিভাবে সে ওয়াটকিন্সের সাথে খেলতে পারে, উভয় পিচেই।”

এমেরি শুরুর লাইনআপে ডুরানের অন্তর্ভুক্তির বিষয়ে একটি টাইম স্কেল রাখেননি, এবং গোড়ালির সমস্যা দূর করার পরে ওয়াটকিনস তাদের হোম গেমের জন্য “100% উপলব্ধ” বলে, ভিলা বস বলেছিলেন যে তিনি সিদ্ধান্ত নেননি কোন স্ট্রাইকার শুরু করবেন।

এমেরি বলেন, “একজন স্ট্রাইকার হিসেবে সে (ডুরান) আমাদের গোল করতে সাহায্য করছে এবং ভালো প্রভাব ফেলছে, কিন্তু ধারণা হচ্ছে শুরুর ১১-এ খেলা।

“আমি জানি না (সে শুরু করবে কিনা) আগামীকাল বা মঙ্গলবার বা পরের সপ্তাহান্তে, তবে সে খুব কাছে এবং আমাদের সাথে খেলার জন্য আরও মিনিট যোগ করার জন্য প্রস্তুত।

“(তিনি) ওয়াটকিন্সের সাথে খেলতে পারেন, একসাথে খেলতে পারেন, একা খেলতে পারেন। আমাদের খুব ভালো একজন খেলোয়াড় আছে এবং তার প্রতিশ্রুতি এখন আরও ভালো হচ্ছে। আমি মনে করি একটি কঠিন গ্রীষ্মের পরে, তিনি এখানে 100% ফোকাস করেছেন। আমি মনে করি এখন সবকিছু আমাদের ইচ্ছে মতো চলছে।”

ভিলা চার খেলার পর নয় পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে রয়েছে, অন্যদিকে উলভস এক পয়েন্ট নিয়ে রিলিগেশন জোনে 18তম স্থানে রয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button