Sport update

WSL জিতে ম্যানচেস্টার ইউনাইটেড, ব্রাইটন শুরু


ম্যানচেস্টার ইউনাইটেড শনিবার ওয়েস্ট হ্যাম ইউনাইটেডের বিরুদ্ধে 3-0 হোম জয়ের সাথে তার মহিলা সুপার লিগের মৌসুম শুরু করেছে, যেখানে ব্রাইটন অ্যান্ড হোভ অ্যালবিয়নের নতুন সাইনিং কিকো সেকে একটি দুর্দান্ত হ্যাটট্রিক করেছেন কারণ এটি এভারটনকে 4-0 গোলে হারিয়েছে।

২৮তম মিনিটে ব্রাজিলিয়ান ফরোয়ার্ড গেইসে রেড ডেভিলসকে ওপেনারের সাথে নিয়ে যান এবং প্রথমার্ধের স্টপেজ টাইমে লেহ গাল্টন আরেকটি যোগ করে বিরতিতে ২-০ তে এগিয়ে যান।

ওয়েস্ট হ্যাম হোম সাইডের আক্রমণ সামলাতে লড়াই করার সাথে, গ্রেস ক্লিনটন 53 তম মিনিটে এটিকে তিনটি করে তোলেন কারণ গত মৌসুমের এফএ কাপ বিজয়ীরা তাদের প্রথম লিগের খেলায় জয়ের পথে এগিয়ে যায়।

টেবিলের শীর্ষে যাওয়ার জন্য এটি যথেষ্ট ছিল না যদিও ব্রাইটনের সিকে তিনটি গোল করার স্টাইল চালু করেছিলেন, সহকর্মী অভিষেককারী ফ্রাঁ কিরবি সিগালসের পক্ষে পেনাল্টি স্কোর করেছিলেন যখন তারা এভারটনের ঘরে জয়ের দিকে এগিয়ে গিয়েছিল।

সেকি প্রথমার্ধে একটি দুর্দান্ত দূরপাল্লার লব দিয়ে ওপেন করেন এবং দ্বিতীয়ার্ধে একটি হেডার এবং একটি রকেটের সাহায্যে উপরের কোণে ডব্লিউএসএল ইতিহাসে অভিষেককারীর প্রথম হ্যাটট্রিকটি সম্পূর্ণ করেন এবং তাকে স্ট্যান্ডিংয়ের শীর্ষে পাঠান। গোল করেছেন।

এছাড়াও পড়ুন: ফিফা ইন্টারকন্টিনেন্টাল কাপ 2024: সম্পূর্ণ সময়সূচী, দল, ভেন্যু; কাতারে ফাইনাল খেলবে রিয়াল মাদ্রিদ

শুক্রবার রাতে রাজকীয় চ্যাম্পিয়ন চেলসি অ্যাস্টন ভিলার কাছে 1-0 ব্যবধানে জয়ের মাধ্যমে মরসুমের সূচনা করেছিল, যখন সপ্তাহান্তের বড় সংঘর্ষ হয় রবিবার যখন বহুবর্ষজীবী শিরোপা প্রতিযোগী আর্সেনাল এবং ম্যানচেস্টার সিটি লন্ডনে মুখোমুখি হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button