Sport update

উইমেনস সুপার লিগ: ম্যান সিটির মায়েডেমা 2-2 ডব্লিউএসএল ড্রতে আর্সেনালের কাছে ফিরেছে


ম্যানচেস্টার সিটির স্ট্রাইকার ভিভিয়েন মিডেমা রবিবার তার প্রাক্তন ক্লাব আর্সেনালের বিরুদ্ধে আরেকটি গোল করেন এবং করেন কিন্তু গানাররা এখনও 2-2 ড্র করতে সক্ষম হয় তার উইমেনস সুপার লিগের সংঘর্ষে দ্য এমিরেটসে বেথ মিডের একটি দেরীতে গোলের জন্য ধন্যবাদ।

গত মৌসুমে সিটি দ্বিতীয় এবং আর্সেনাল তৃতীয় হওয়ার সাথে সাথে, অষ্টম মিনিটে ফ্রিদা মানুম স্বাগতিককে এগিয়ে নিয়ে যাওয়ার সাথে নাটকটি শুরু হয়, নরওয়ের আন্তর্জাতিক খেলোয়াড় ডানদিকে চটকানোর পরে ডানদিকের কোণায় বলটি চাপা দিয়েছিল।

এটা প্রায় অনিবার্য ছিল যে সর্বকালের WSL শীর্ষ স্কোরার মিডেমা, যিনি আর্সেনালে সাত বছর পর ক্লোজ সিজনে ফ্রি এজেন্ট হিসেবে সিটিতে যোগ দিয়েছিলেন, স্কোরশিটে নামবেন এবং ডাচ আন্তর্জাতিক 42 তম মিনিটে প্রচন্ডভাবে বিভ্রান্তিকর প্রচেষ্টায় আঘাত হানতে সক্ষম হন। ভুল পায়ের কিপার ম্যানুয়েলা জিঞ্জবার্গার।

দ্বিতীয়ার্ধের শুরুতে আর্সেনালের ক্যাটলিন ফোর্ড অফসাইডের জন্য একটি প্রচেষ্টা বাতিল করেছিলেন এবং তার পরিবর্তে সিটির সামনে চলে গিয়েছিল, জেস পার্ক বারের নীচের অংশে একটি দুর্দান্ত হাফ-ভলি মারবার আগে মিয়াডেমার হেডেড নক-ডাউন সংগ্রহ করেছিল। 2-1।

পড়ুন | সেরি এ 2024-25: নাপোলির সাথে জুভেন্টাস ড্র করার পরে মোটা, কন্টে ওজন করে

আর্সেনালের মিডের চূড়ান্ত কথা ছিল, যদিও, সহকর্মী বদলি রোজা কাফাজি তার পক্ষের জন্য একটি মূল্যবান পয়েন্ট অর্জনের জন্য 81তম মিনিটে রিবাউন্ডে হোম চেপে বাঁ হাতের পোস্টে আঘাত করার পরে তিনি দ্রুত প্রতিক্রিয়া দেখিয়েছিলেন।

রবিবারের পরবর্তী গেমগুলিতে, লিভারপুল লিসেস্টার সিটিকে আয়োজক করে এবং টটেনহ্যাম হটস্পার নতুনদের ক্রিস্টাল প্যালেসের বাড়িতে।

শুক্রবার, চ্যাম্পিয়ন চেলসি অ্যাস্টন ভিলার বিপক্ষে 1-0 হোম জয়ের মাধ্যমে মৌসুম শুরু করেছে, যেখানে শনিবার ব্রাইটন অ্যান্ড হোভ অ্যালবিয়ন এভারটনকে 4-0 গোলে হারিয়েছে এবং স্বাগতিক ম্যানচেস্টার ইউনাইটেড ওয়েস্ট হ্যাম ইউনাইটেডের বিরুদ্ধে 3-0 গোলে জয় পেয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button