Sport update

বেন চিলওয়েল লিগ কাপ সংঘর্ষে এনজো মারেসকার অধীনে প্রথম মিনিট পাবেন


চেলসি ডিফেন্ডার বেন চিলওয়েল, যিনি এই মৌসুমে দায়িত্ব নেওয়ার সময় ম্যানেজার এনজো মারেস্কা দ্বারা হিমায়িত হয়েছিলেন, তিনি মঙ্গলবার লিগ কাপের তৃতীয় রাউন্ডে চতুর্থ-স্তরের দল ব্যারোর বিরুদ্ধে এই অভিযানের প্রথম মিনিট পাবেন।

27 বছর বয়সী ক্লোজ সিজনে বিক্রির জন্য রাখা হয়েছিল কিন্তু একটি ক্লাব খুঁজে পাননি। পরে তিনি প্রথম দলের সাথে অনুশীলনে ফিরে আসেন যখন মারেস্কা নিশ্চিত করেন যে ক্লাব একটি ‘সমাধান’ খুঁজে পাবে।

2022 সালে স্প্যানিয়ার্ড মার্ক কুকুরেল্লার আগমনের পর চিলওয়েল পেকিং অর্ডারে পড়ে যান। গত দুই মৌসুমে, তিনি হ্যামস্ট্রিং এবং হাঁটুতে ইনজুরিতেও ভুগেছিলেন, যা তাকে গত মেয়াদে মাত্র 13টি লীগে খেলার মধ্যে সীমাবদ্ধ রেখেছিল।

আগের ম্যানেজার মাউরিসিও পোচেত্তিনোর অধীনে অতিরিক্ত সময়ের পর লিভারপুলের কাছে হেরে গত মৌসুমে লিগ কাপের ফাইনালে উঠেছিল চেলসি। আর্জেন্টিনার উত্তরাধিকারী হওয়ার পর থেকে মারেস্কা দল সব প্রতিযোগিতায় সাতটি ম্যাচের মধ্যে দুটিতে হেরেছে।

এছাড়াও পড়ুন | প্রিমিয়ার লিগের নতুন বড় প্রতিদ্বন্দ্বিতায় আর্সেনাল সময় নষ্ট করে ম্যান সিটির ত্বকের নিচে চলে গেছে

ইতালীয় বলেছেন যে তার পক্ষ সঠিক পথে ছিল তবে এখনও অনেক অগ্রগতি বাকি ছিল।

মারেস্কা সাংবাদিকদের বলেন, “আমি বলেছিলাম যে আমরা আজ যেখানে আশা করছিলাম তার থেকে আমরা এগিয়ে আছি কিন্তু ফলাফলের দিক থেকে নয়।”

“অগ্রগতির পরিপ্রেক্ষিতে এবং আমরা কীভাবে খেলছি (আমরা এগিয়ে আছি)। ফলাফলের দিক থেকে, আমরা (ম্যানচেস্টার) সিটি এবং আর্সেনালের মতো এই ক্লাবগুলি থেকে অনেক দূরে কারণ আমাদের অনেক কিছু শিখতে হবে।

2016 সালে সিটির পেপ গার্দিওলার পর প্রথম কোচ মারেস্কা, যিনি তার প্রথম তিনটি প্রিমিয়ার লিগ অ্যাওয়ে গেম জিতেছেন, বলেছেন যে তার দলকে হোম সমর্থকদের উল্লাস করার জন্য কিছু দিতে হবে কারণ তারা এখনও স্ট্যামফোর্ড ব্রিজে এই মৌসুমে একটি লিগ খেলা জিততে পারেনি।

“আশা করি আমরা আমাদের ভক্তদের সামনে বাড়িতে কিছু ভাল মুহূর্ত ভাগ করতে পারব,” ইতালীয় বলেছেন।

মারেস্কার আগের ক্লাব লিসেস্টার সিটি থেকে আনা মিডফিল্ডার কিয়ারনান ডেউসবারি-হল মঙ্গলবার প্রথম শুরু করবেন, অন্যদিকে ডান ব্যাক মালো গুস্তো, ​​যিনি চোটের কারণে দুটি ম্যাচ মিস করেছেন, তিনিও খেলবেন।

দীর্ঘ সময় অনুপস্থিত রোমিও লাভিয়া প্রিমিয়ার লিগে শনিবার ব্রাইটন অ্যান্ড হোভ অ্যালবিয়নের বিপক্ষে খেলতে পারে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button