Sport update

সেরি এ 2024-25: রোমার মালিকরা ক্লাবের জন্য উত্তাল সপ্তাহের পরে ভক্তদের আশ্বস্ত করেছেন


রোমার সাধারণত নীরব আমেরিকান মালিক ইতালীয় ক্লাবের জন্য একটি উত্তাল সপ্তাহের পরে ভক্তদের আশ্বস্ত করার জন্য একটি বিবৃতি জারি করেছেন।

সোমবারের বিবৃতিটি টেক্সাস ভিত্তিক ফ্রিডকিন গ্রুপ – ড্যান ফ্রিডকিন এবং তার ছেলে রায়ান দ্বারা ফ্রন্টেড – ইংলিশ প্রিমিয়ার লিগের দল এভারটনে সংখ্যাগরিষ্ঠ অংশীদারিত্ব কেনার জন্য একটি চুক্তিতে পৌঁছানোর পরপরই এলো।

চুক্তিটি ইংলিশ ফুটবল কর্তৃপক্ষের অনুমোদন সাপেক্ষে।

“আমরা সুন্দর খেলা পছন্দ করি। আমাদের পোর্টফোলিওতে এভারটনের সম্ভাব্য সংযোজন এএস রোমার উপর আমাদের ফোকাসকে পরিবর্তন করে না,” ফ্রাইডকিন্স রোমার ওয়েবসাইটে বলেছেন। “যদি কিছু হয়, মাল্টি-ক্লাব সিম্বিওসিস শুধুমাত্র রোমাকে সাহায্য করবে।

“আমাদের পোর্টফোলিওর প্রতিটি ক্লাব স্বাধীনভাবে কাজ করে এবং এএস রোমা আমাদের ফুটবল উচ্চাকাঙ্ক্ষার কেন্দ্রবিন্দুতে থাকে। নিশ্চিন্ত থাকুন, রোমার প্রতি আমাদের সময়, সম্পদ এবং শক্তির প্রতিশ্রুতি হ্রাস করা হবে না।

এছাড়াও পড়ুন | বৃষ্টির পর আটলান্টা বনাম কোমো খেলা স্থগিত

রোমার কোচ এবং প্রাক্তন অধিনায়ক ড্যানিয়েল ডি রসিকে বুধবার আশ্চর্যজনকভাবে বরখাস্ত করা হয়েছিল, যা ভক্তদের মধ্যে ক্ষোভের জন্ম দিয়েছে।

নতুন কোচ ইভান জুরিচের অধীনে রোমার প্রথম ম্যাচের আগে ও সময় রবিবার বিক্ষোভ হয়েছিল। রোমা মৌসুমের প্রথম জয়ের জন্য উদিনিসকে ৩-০ গোলে হারিয়েছে।

“আমাদের এই কথা বলা যাক; আমরা ড্যানিয়েলের প্রতি অত্যন্ত শ্রদ্ধাশীল এবং বিশ্বাস করি একজন কোচ হিসেবে তার একটি দুর্দান্ত ক্যারিয়ার থাকবে। এমনকি রোমায় একদিন আগেও হতে পারে,” বিবৃতিতে যোগ করা হয়েছে।

“তার সাথে বিচ্ছেদের সিদ্ধান্তটি অবিশ্বাস্যভাবে কঠিন ছিল, তবে আমরা এই বিশ্বাস নিয়ে এটি করেছি যে এটি আমাদের এই মরসুমে ট্রফির জন্য প্রতিযোগিতা করার সেরা সুযোগ দেয়।”

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button