Sport update

নারী চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বে উঠেছে আর্সেনাল, জুভেন্টাস


আর্সেনাল ঘরের মাঠে সুইডেনের হেকেনকে ৪-০ গোলে বিধ্বস্ত করে ৪-১ ব্যবধানে জয়লাভ করে এবং ইতালির জুভেন্টাস বৃহস্পতিবার ফরাসি ক্লাব প্যারিস সেন্ট জার্মেইকে ৫-২ ব্যবধানে জয়ী করেছে কারণ উভয় দলই নারী চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বে খেলার যোগ্যতা অর্জন করেছে।

গত মৌসুমের গ্রুপ পর্বে বাদ পড়া আর্সেনাল প্রথমার্ধের মাঝপথে লিয়া ওয়েল্টির মাধ্যমে সামনে চলে যায় এবং সুইডিশ প্রতিরোধ ভেঙে পড়ে, মারিওনা ক্যালডেন্টিকে বিরতির আগে একটি সেকেন্ড যোগ করতে দেয়।

দ্বিতীয়ার্ধের শুরুতে বেথ মিড গোল করে গতি বজায় রেখেছিলেন এবং নরওয়েজিয়ান মিডফিল্ডার ফ্রিদা মানুম চতুর্থ একটি যোগ করে ইংলিশ দলকে নিরাপদে দেখতে পান।

পড়ুন: ইউরোপা লিগ রাউন্ডআপ: টটেনহ্যাম দেরীতে শুরু করে, সংশোধিত প্রতিযোগিতায় 3-0 ব্যবধানে জয়ের জন্য প্রাথমিক লাল কার্ড কাটিয়ে উঠল

জুভেন্টাস দ্বিতীয় মিনিটে গোল করে প্রথম লেগে থেকে তার দুই গোলের কুশন যোগ করে, এবং যদিও পিএসজি দ্বিতীয়ার্ধের শুরুর দিকে পেনাল্টি স্পট থেকে সমতা আনে, বারাবারা বোনানসি তাদের অগ্রগতি নিশ্চিত করতে ইতালীয়দের জন্য আবার আঘাত করে।

এএস রোমা সুইজারল্যান্ডের সার্ভেটকে 7-2 দূরে হারিয়ে 10-3 এর সামগ্রিক জয় পূর্ণ করে এবং গত মৌসুমের ইংলিশ সুপার লিগের রানার্সআপ ম্যানচেস্টার সিটি তিনবার প্যারিস এফসিকে 8-0 ব্যবধানে সমন্বিত ব্যবধানে পরাজিত করে এবং তার স্থান বুক করে। গ্রুপ পর্যায়।

16টি কোয়ালিফায়ারকে চারটি গ্রুপে বিভক্ত করার জন্য শুক্রবার 1100 GMT এ ড্র অনুষ্ঠিত হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button