Sport update

প্রিমিয়ার লিগ 2024-25: ব্রাইটনের বিরুদ্ধে লাভিয়া উপলব্ধ, চেলসি কোচ মারেস্কা বলেছেন


শনিবার ব্রাইটন অ্যান্ড হোভ অ্যালবিয়নের বিপক্ষে মৌসুমের প্রথম প্রিমিয়ার লিগের হোম জয়ের লক্ষ্যে মিডফিল্ডার রোমিও লাভিয়ার প্রত্যাবর্তনের মাধ্যমে চেলসিকে উত্সাহিত করা হবে।

লাভিয়া, যিনি শেষবার খেলেছেন চেলসির একমাত্র লীগে পাঁচটি খেলায়, ম্যানচেস্টার সিটির কাছে ২-০ ব্যবধানে হেরেছে, প্রশিক্ষণে হ্যামস্ট্রিং ইনজুরির কারণে তাকে বাদ দেওয়া হয়েছিল।

20 বছর বয়সী, যিনি আগস্ট 2023 সালে সাউদাম্পটন থেকে যোগ দিয়েছিলেন, একাধিক আঘাতের কারণে গত মৌসুমে শুধুমাত্র একটি বিকল্প উপস্থিতি পরিচালনা করেছিলেন।

“রোমিও লাভিয়া আগামীকালের জন্য উপলব্ধ, একমাত্র একজন (যিনি নিখোঁজ হবেন) হলেন রিস (জেমস) তিনি এখনও বাইরে আছেন এবং এই মুহূর্তে তার সম্পর্কে কোনও বাস্তব আপডেট নেই,” চেলসির কোচ এনজো মারেস্কা শুক্রবার সাংবাদিকদের বলেছেন।

“আমরা দেখব (লাভিয়া পুরো ৯০ মিনিট খেলতে পারে)। আমাদের এখন আরও একটি অধিবেশন আছে এবং তারপরে আমরা সিদ্ধান্ত নেব তবে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল অবশেষে তিনি ফিরে এসেছেন।”

নিকোলাস জ্যাকসন গত সপ্তাহান্তে ওয়েস্ট হ্যাম ইউনাইটেডের বিপক্ষে জোড়া গোল করার পর এবং মঙ্গলবার লিগ কাপের তৃতীয় রাউন্ডে চতুর্থ-স্তরের দল ব্যারোকে 5-0 গোলে পরাজিত করে ক্রিস্টোফার এনকুঙ্কু হ্যাটট্রিক করার পরে আক্রমণে পছন্দের জন্য মারেস্কা নষ্ট হয়ে গেছে।

এছাড়াও পড়ুন: ম্যান সিটি টিম নিউজ: প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন রডরি পুরো মরসুমের জন্য বাদ পড়ায় বিশাল ইনজুরির ধাক্কা খেয়েছে

ইতালীয় কোচকে ব্রাইটনের বিপক্ষে লাইনে নেতৃত্ব দেওয়ার জন্য দুই স্ট্রাইকারের মধ্যে বেছে নিতে হবে তবে এই সপ্তাহে বেশ কয়েকটি দুর্দান্ত পারফরম্যান্সের পরে অন্য সিদ্ধান্ত নিতে হবে।

“হ্যাঁ এটা তাদের মধ্যে একটি কিন্তু আমি মনে করি পেড্রো (নেটো)ও খুব ভালো করেছে। মাইখাইলো (মুদ্রিক) অন্য দিন খুব ভাল করেছে,” তিনি যোগ করেছেন।

“তাদের সব সৎ হতে. এটি গুরুত্বপূর্ণ যে যখন সুযোগ থাকে, এমনকি যদি এটি পাঁচ মিনিট, 10 মিনিট বা আধা ঘন্টা বা শুরু থেকে হয়, তারা সবকিছু দেয়, তাই এটি গুরুত্বপূর্ণ।

“আমি প্রথম দিন থেকেই তাদের বলেছি যে আমরা সাত বা আটজন আক্রমণাত্মক খেলোয়াড়ের সাথে খেলতে পারি না অন্যথায় রক্ষণাত্মক ভারসাম্য নেই।”

ব্রাইটনের পর, চেলসি 3 অক্টোবর ইউরোপা কনফারেন্স লিগে বেলজিয়ান দল জেন্টকে আয়োজক করে এবং তিন দিন পর লিগে নটিংহাম ফরেস্টকে স্বাগত জানায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button