Sport update

ডর্টমুন্ড বনাম বোচুম: বুন্দেসলিগায় জয়ী হওয়া সত্ত্বেও রক্ষণে ফোকাস করবেন সাহিন


বরুসিয়া ডর্টমুন্ড শুক্রবার বুন্দেসলিগায় ভিএফএল বোচুমের বিপক্ষে 4-2 ব্যবধানে প্রত্যাশিত প্রত্যাবর্তন করেছে, সেরহাউ গুইরাসির একটি ব্রেসের জন্য ধন্যবাদ, তবে কোচ নুরি সাহিন জোর দিয়েছিলেন যে তার দলকে আরও বিপত্তি এড়াতে রক্ষণাত্মকভাবে উন্নতি করতে হবে।

ডর্টমুন্ড VFB স্টুটগার্টের কাছে 1-5 ব্যবধানে পরাজয়ের ধাক্কায় বোচুমকে হোস্ট করেছিল এবং প্রথমার্ধে সফরকারী দলটি 2-0 তে এগিয়ে যাওয়ার পরে এটি ভুল পায়ে শুরু হয়েছিল।

“একটি 3-0 এর অনুমিত দৃশ্য, যা ঘটতে পারে, কেবল কারণ আমরা খুব, খুব খারাপভাবে রক্ষা করেছি। এটা খুব, খুব খারাপ রক্ষণ ছিল,” কোচ একটি সংবাদ সম্মেলনে বলেন.

“আমাদের এই এলাকায় বিকাশ করতে হবে এবং গভীরভাবে রক্ষা করা সর্বদা একটি বিশাল বিষয়। আমি আশা করি যে আমরা যত তাড়াতাড়ি সম্ভব উন্নতি করব কারণ অন্য কোন উপায় নেই,” তিনি যোগ করেন।

সম্পর্কিত: গুইরাসি ব্রেস ডর্টমুন্ডকে বোচামের বিরুদ্ধে 4-2 তে কামব্যাক জয়ে গাইড করেছে

সাহিন নতুন সাইনিং করা গুইরাসির পারফরম্যান্সের প্রশংসা করেন, যিনি বিরতির আগে বাড়ি চলে যান এবং দ্বিতীয়ার্ধে গোল করেন, যা তার দলের জয়ের চাবিকাঠি হিসাবে।

তিনি আমাদের সাথে আছেন বলে আমরা সবাই খুব খুশি। এবং আমি শুধু খুশি নই যে সে গোল করে, কিন্তু সে নিজেকে কীভাবে উপস্থাপন করে। আমি আগেই বলেছি। এবং আমি ভেবেছিলাম যে সেও তাদের মধ্যে একজন যারা হাফ টাইমে পরিষ্কার ছিল।

“এ কারণেই আমরা তাকে নিয়ে এসেছি, যাতে সে এখানে নেতৃত্ব দিতে সহায়তা করতে পারে, যাতে সে কেবল মাঠেই নয়, এর বাইরেও থাকে।”

ডর্টমুন্ড 10 পয়েন্টে সাময়িকভাবে দ্বিতীয়, নেতা বায়ার্ন মিউনিখের চেয়ে দুই পিছিয়ে। এটি চার দিন পর বুন্দেসলিগায় ইউনিয়ন বার্লিনে ভ্রমণের আগে মঙ্গলবার চ্যাম্পিয়ন্স লিগে সেল্টিককে হোস্ট করে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button