Sport update

ফিফা বিশ্বকাপ 2026 এএফসি কোয়ালিফায়ার: অস্ট্রেলিয়ার ডিফেন্ডার সার্কাটি এসিএল ইনজুরির কারণে তৃতীয় রাউন্ড থেকে বাদ পড়েছেন


অস্ট্রেলিয়ার ডিফেন্ডার আলেসান্দ্রো সার্কাটি এশিয়ার বিশ্বকাপের তৃতীয় রাউন্ডের প্রিলিমিনারির বাকি অংশ মিস করবেন যখন তার সেরি এ দল পারমা ঘোষণা করেছে যে শুক্রবার অনুশীলনে তার অগ্রবর্তী ক্রুসিয়েট লিগামেন্ট ফেটে গেছে।

20 বছর বয়সী এই মাসের শুরুতে 2026 বিশ্বকাপের জন্য অস্ট্রেলিয়ার উভয় কোয়ালিফায়ার শুরু করেছিলেন কারণ জাকার্তায় ইন্দোনেশিয়ার সাথে ড্র করার আগে সকারোস গোল্ড কোস্টে বাহরাইনের কাছে হেরেছিল।

ইতালিতে জন্মগ্রহণকারী সার্কাটি পার্থে বেড়ে ওঠেন এবং ইতালির হয়ে খেলার যোগ্য হওয়া সত্ত্বেও অস্ট্রেলিয়ার প্রতিনিধিত্ব করার জন্য বেছে নেন, গত বছরের অক্টোবরে প্রাক্তন কোচ গ্রাহাম আর্নল্ডের অধীনে একটি প্রীতি ম্যাচে নিউজিল্যান্ডের বিপক্ষে তার সকারোসের অভিষেক হয়েছিল।

এছাড়াও পড়ুন: গ্রাহাম আর্নল্ডের পর অস্ট্রেলিয়ার নতুন কোচ টনি পপোভিচ কে?

অস্ট্রেলিয়ানরা তাদের ছয় জাতির গ্রুপে দুই ম্যাচের পর পঞ্চম স্থানে রয়েছে যেখানে প্রথম দুই ফিনিশারের ফাইনালে যাওয়ার নিশ্চয়তা রয়েছে।

তৃতীয় এবং চতুর্থ স্থানে থাকা দলগুলি প্রিলিমিনারির আরও একটি সিরিজে এগিয়ে যাবে, যা আগামী অক্টোবরে শুরু হবে।

তিন দিন আগে আর্নল্ডের আশ্চর্য পদত্যাগের পরে অস্ট্রেলিয়ার প্রাক্তন ডিফেন্ডার টনি পপোভিচকে সোমবার বাকি বিশ্বকাপের প্রাথমিক ম্যাচে সকারোদের নেতৃত্ব দেওয়ার জন্য নিয়োগ করা হয়েছিল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button