Sport update

WSL 2024-25: ম্যানুম লিসেস্টারের বিরুদ্ধে আর্সেনালকে জিতিয়েছে, ম্যানচেস্টার ইউনাইটেড এভারটনকে হারিয়েছে


নরওয়েজিয়ান মিডফিল্ডার ফ্রিদা মানুম রবিবার উইমেনস সুপার লিগের (ডব্লিউএসএল) মরসুমে প্রথম জয়ের জন্য আর্সেনালকে লিসেস্টার সিটির বিপক্ষে 1-0 ব্যবধানে হারায়।

অ্যালেসিয়া রুশো 55 মিনিটে লেস্টার ডিফেন্ডার সিজে বটের কাছ থেকে একটি ভুল পাস ব্যাক পাসে বাধা দেন তারপর একটি খালি-নেট গোলের জন্য মানুমের কাছে বল চিপ করার আগে কিপার লিজে কপকে তার জাল থেকে ড্র করেন।

এই জয়ে জোনাস ইডেভালের দল চার পয়েন্ট নিয়ে WSL টেবিলের চতুর্থ স্থানে রয়েছে। লিসেস্টার, যেটি তার প্রথম ছয়টি ডাব্লুএসএল গেমে গানারদের সাথে 23-2 ব্যবধানে হেরেছে, অষ্টম স্থানে রয়েছে।

ম্যানচেস্টার ইউনাইটেডের ফরোয়ার্ড গ্রেস ক্লিনটন তার প্রাক্তন দল এভারটনের বিপক্ষে তার পক্ষের 1-0 ব্যবধানে জয়ের মধ্যে তার দ্বিতীয় গোলটি করেছেন।

ওয়ালটন হল পার্কে চতুর্থ মিনিটে ক্লিনটন বলটিকে পিচের উপরে আটকান এবং তারপরে একজন ডিফেন্ডারের চারপাশে পা রাখেন।

এছাড়াও পড়ুন | মেজর লিগ সকারে শার্লট এফসির সাথে 1-1 ড্রয়ে ইন্টার মিয়ামিকে উদ্ধার করতে মেসির দুর্দান্ত গোল

মার্ক স্কিনারের দল দুই ম্যাচ পর ছয় পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে, গোল ব্যবধানে চেলসির পেছনে।

খাদিজা শ’র ক্লোজ-রেঞ্জ স্ট্রাইক ম্যানচেস্টার সিটিকে WSL মৌসুমের প্রথম জয়ে তুলে নেওয়ার জন্য যথেষ্ট ছিল, ব্রাইটন অ্যান্ড হোভ অ্যালবিয়নের বিরুদ্ধে 1-0 জয়।

খেলাটি সিটির জন্য একটি দ্রুত পরিবর্তন ছিল, যারা বৃহস্পতিবার প্যারিস এফসির বিপক্ষে 8-0 এর চ্যাম্পিয়ন্স লিগের বাছাইপর্বের দ্বিতীয় লেগ থেকে আসছিল।

ওয়েস্ট হ্যাম ইউনাইটেড লিভারপুলের সাথে ১-১ গোলে ড্র করার জন্য রিকো উয়েকি দেরিতে গোল করার পর মৌসুমের প্রথম পয়েন্ট অর্জন করে।

সপ্তম মিনিটে অলিভিয়া স্মিথ লিভারপুলকে বোর্ডে পেয়েছিলেন এবং তারপরে রেডস তার লিড বাড়ানোর অনেক সুযোগ নষ্ট করেছিল, তার আগে উয়েকি, যিনি সারা বিকেলে লিভারপুলকে ঠেলে দিয়েছিলেন, 85তম মিনিটে সমতাসূচক গোলটি করেছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button