Sport update

সৌদি প্রো লিগ: দীর্ঘ ইনজুরি কাটিয়ে আল-হিলালের সাথে আবার ট্রেনিং করছেন নেইমার


বাঁ হাঁটুর ইনজুরিতে প্রায় এক বছর কাটানোর পর সোমবার তার সৌদি ক্লাব আল-হিলালের সাথে দলের অনুশীলনে ফেরার ঘোষণা দেন ব্রাজিল তারকা নেইমার।

32 বছর বয়সী এই ব্যক্তি 2023 সালের আগস্টে একটি ব্লকবাস্টার চুক্তিতে প্যারিস সেন্ট-জার্মেই থেকে চলে আসেন কিন্তু অক্টোবরে আন্তর্জাতিক দায়িত্বে তার মেনিস্কাস এবং অগ্রবর্তী ক্রুসিয়েট লিগামেন্ট ফেটে যাওয়ার আগে মাত্র পাঁচটি ম্যাচ খেলেন।

“গ্রুপে ফিরে আসতে পেরে খুশি,” নেইমার ইনস্টাগ্রামে পোস্ট করেছেন, তার দৌড়ে এবং বল লাথি মারার ছবি, আল-হিলালের পর্তুগিজ কোচ হোর্হে জেসুস দেখেছেন।

অস্ত্রোপচারের পর, নেইমার জুলাই মাসে আবার ব্যক্তিগত প্রশিক্ষণ শুরু করেন। প্রতিযোগিতামূলক খেলায় তার প্রত্যাবর্তন “তার প্রযুক্তিগত প্রস্তুতি এবং কোচের সিদ্ধান্তের উপর” নির্ভর করবে, নাম প্রকাশে অনিচ্ছুক এক ক্লাব কর্মকর্তা বলেছেন এএফপি.

ব্রাজিল কোচ ডোরিভাল জুনিয়র গত সপ্তাহে নেইমারের পুনরুদ্ধারের জন্য ধৈর্যের আহ্বান জানিয়েছিলেন কারণ তিনি চিলি এবং পেরুর বিরুদ্ধে আসন্ন 2026 বিশ্বকাপ বাছাইপর্বের জন্য তার স্কোয়াডের বাইরে ছিলেন।

সৌদি আরবের বর্তমান চ্যাম্পিয়ন আল-হিলাল গত মাসে শুরু হওয়া বর্তমান সৌদি প্রো লিগের মৌসুমে নেইমারকে এখনো নিবন্ধন করেননি।

তবে বার্সেলোনার প্রাক্তন খেলোয়াড়, বছরে প্রায় 100 মিলিয়ন ইউরো ($112 মিলিয়ন) বেতন সহ, এশিয়ার বৃহত্তম ক্লাব টুর্নামেন্ট এএফসি চ্যাম্পিয়ন্স লিগে খেলার জন্য তালিকাভুক্ত হয়েছেন।

নেইমারের অনুপস্থিতি সত্ত্বেও, আল-হিলাল গত মৌসুমে একটি ক্যান্টারে সৌদি লীগ জিতেছিল, 31টি জয় এবং তিনটি ড্র নিয়ে অপরাজিত ছিল।

চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনালে সংযুক্ত আরব আমিরাতের আল আইনের কাছে থেমে যাওয়ার আগে রিয়াদ ক্লাবটি সব প্রতিযোগিতায় টানা 34টি জয়ের রেকর্ড করেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button