Sport update

আর্সেনাল বনাম পিএসজি লাইভ স্ট্রিমিং তথ্য, ইউসিএল 2024-25: কখন, কোথায় চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচ দেখতে হবে; পূর্বরূপ; পূর্বাভাসিত লাইনআপ


পূর্বরূপ

মঙ্গলবারের চ্যাম্পিয়ন্স লিগের শোডাউনে প্যারিস সেন্ট জার্মেইনের সেট-পিস দুর্বলতা কাজে লাগানোর জন্য আর্সেনাল একটি শক্তিশালী অস্ত্র মোতায়েন করবে।

সেট-পিস গুরু নিকোলাস জোভারের জন্য মিকেল আর্টেতার পক্ষ ইউরোপের প্রধান শক্তি হিসেবে আবির্ভূত হয়েছে এবং ফ্রি-কিককে ধন্যবাদ।

পেপ গার্দিওলার ম্যানচেস্টার সিটি কোচিং স্টাফের সাথে আর্টেটার সাথে কাজ করার পরে, জোভারকে 2021 সালে তার বন্ধুকে আর্সেনালে অনুসরণ করতে রাজি করা হয়েছিল।

জোভারের চতুর স্কিমগুলি আর্সেনালের সাফল্যের অজানা রহস্য ছিল — এই মরসুম পর্যন্ত যখন এর দুর্দান্ত সম্পাদন অবশেষে অভিভূত বিরোধীদের কাছে স্পষ্ট হয়ে ওঠে।

জোভারের আগমনের পর থেকে গানাররা সেট-পিস থেকে (পেনাল্টি বাদে) 44টি গোল করেছে, যার মধ্যে গত মৌসুম থেকে প্রিমিয়ার লীগে 25টি রয়েছে।

সম্পূর্ণ পূর্বরূপ পড়ুন| চ্যাম্পিয়ন্স লিগের সংঘর্ষে পিএসজির দুর্বলতা কাজে লাগাতে সেট-পিস গুরু জোভারের উপর আর্সেনাল ব্যাঙ্কগুলি

পূর্বাভাসিত লাইনআপ

অস্ত্রাগার: রায় (জিকে) টিম্বার, সালিবা, গ্যাব্রিয়েল, ক্যালাফিওরি, ট্রসার্ড, পার্টি, রাইস, সাকা, হাভার্টজ, মার্টিনেলি

প্যারিস সেন্ট জার্মেই: ডোনারুম্মা (জিকে) হাকিমি, মারকুইনহোস, পাচো, মেন্ডেস, রুইজ, নেভেস, জাইরে-এমেরি, লি, কোলো মুয়ানি, বারকোলা

লাইভস্ট্রিম এবং টেলিকাস্ট তথ্য

আর্সেনাল বনাম PSG UEFA চ্যাম্পিয়ন্স লিগ 2024-25 ম্যাচ কখন শুরু হবে?

আর্সেনাল বনাম PSG UEFA চ্যাম্পিয়ন্স লিগ 2024-25 ম্যাচটি ইংল্যান্ডের লন্ডনের এমিরেটস স্টেডিয়ামে 2 অক্টোবর বুধবার IST সকাল 12:30 টায় শুরু হবে।

কোথায় আর্সেনাল বনাম PSG UEFA চ্যাম্পিয়ন্স লিগ 2024-25 ম্যাচ দেখতে হবে?

আর্সেনাল বনাম পিএসজি উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ 2024-25 ম্যাচটি সম্প্রচার করা হবে সনি স্পোর্টস নেটওয়ার্ক. ম্যাচটি সরাসরি সম্প্রচারও করা হবে সনিলিভ অ্যাপ এবং ওয়েবসাইট।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button