Sport update

হায়দ্রাবাদ এফসি বনাম চেন্নাইয়িন এফসি লাইভ স্কোর, আইএসএল 2024-25: এইচএফসি 0-0 সিএফসি; ইন্ডিয়ান সুপার লিগের আপডেট


হায়দ্রাবাদের গাচিবাউলি স্টেডিয়ামে অনুষ্ঠিত হায়দ্রাবাদ এফসি বনাম চেন্নাইয়িন এফসি আইএসএল 2024-25 ম্যাচের স্পোর্টস্টারের লাইভ কভারেজে স্বাগতম।

লাইনআপ

হায়দ্রাবাদ এফসি: এ, সিং (gk); রাফি, সাজি, সাপিক, শ্রীবাস; I. Vanmalsawma, L. Rodrigues; উঃ রাবীহ, গ. গডার্ড, রামহলুঞ্চুঙ্গা; মিরান্ডা

চেন্নাইয়িন এফসি: মিত্র (gk); রেন্থলেই, এডওয়ার্ডস, লালদিনপুইয়া, মুখার্জি, শিল্ডস; ব্রাম্বিল্লা, হ্নামতে, চৌধুরী; চুকউ, ইয়াদওয়াদ

লাইভ আপডেট

পূর্বরূপ

প্রাক্তন চ্যাম্পিয়ন, হায়দ্রাবাদ এফসি, মঙ্গলবার এখানে জিএমসি বালাযোগী স্টেডিয়ামে ইন্ডিয়ান সুপার লিগ 2024-25-এ চেন্নাইয়িন এফসি-র সাথে এই মরসুমের প্রথম দুটি অ্যাওয়ে গেমে টানা দুটি হারের পরে স্ক্রিপ্ট পরিবর্তন করার দিকে তাকিয়ে থাকা উচিত।

হায়দ্রাবাদ এফসি দুই ম্যাচে কোনো পয়েন্ট না নিয়ে পয়েন্ট টেবিলের নীচে রয়েছে এবং দুই ম্যাচে এক জয়ে তিন পয়েন্ট রয়েছে।

হায়দরাবাদ এফসি প্রধান কোচ থাংবোই সিংটো, যিনি 2022 সালে দলটি আইএসএল শিরোপা জিতেছিল তখন সহকারী ব্যবস্থাপক ছিলেন, যদি তিনি ঘরের পরিস্থিতিতে প্রথম জয়ের ব্যাপারে আশাবাদী হন তবে তাকে দোষ দেওয়া উচিত নয় যার সাথে তিনি গত কয়েক মৌসুমে বেশ পরিচিত।

রেকর্ডের জন্য, এইচএফসি প্রথম দুটি খেলায় বেঙ্গালুরু এফসি এবং পাঞ্জাব এফসির কাছে হেরেছিল এবং সিএফসি ওডিশা এফসির বিরুদ্ধে জিতেছিল কিন্তু মোহামেডান স্পোর্টিংয়ের কাছে হেরেছিল।

সম্পূর্ণ পূর্বরূপ পড়ুন | ঘরের মাঠে চেন্নাইয়িন এফসি-র মুখোমুখি হওয়ায় মৌসুমের প্রথম জয়ের অপেক্ষায় হায়দ্রাবাদ

লাইভস্ট্রিম এবং টেলিকাস্ট তথ্য

হায়দ্রাবাদ এফসি বনাম চেন্নাইয়িন এফসি আইএসএল 2024-25 ম্যাচ কখন শুরু হবে?

হায়দ্রাবাদ এফসি বনাম চেন্নাইয়িন এফসি আইএসএল 2024-25 ম্যাচটি শুরু হবে 7:30 PM IST, 1 অক্টোবর, মঙ্গলবার হায়দ্রাবাদের গাচিবাউলি স্টেডিয়ামে।

হায়দ্রাবাদ এফসি বনাম চেন্নাইয়িন এফসি আইএসএল 2024-25 ম্যাচ কোথায় দেখবেন?

হায়দ্রাবাদ এফসি বনাম চেন্নাইয়িন এফসি আইএসএল 2024-25 ম্যাচটি সম্প্রচার করা হবে খেলাধুলা18 1 টিভিতে চ্যানেল। ম্যাচটি সরাসরি সম্প্রচারও করা হবে JioCinema অ্যাপ এবং ওয়েবসাইট।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button