Sport update

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ: লিভারকুসেন মিলানের বিরুদ্ধে সংকীর্ণ জয়ের ধারে বোনিফেস নেট খুঁজে পেয়েছে


বায়ার লেভারকুসেনের ভিক্টর বনিফেসের দ্বিতীয়ার্ধে গোল করে মঙ্গলবার চ্যাম্পিয়ন্স লিগে এসি মিলানের বিপক্ষে ১-০ ব্যবধানে জয় পেয়েছে, জার্মান দলকে তার প্রচারে একটি নিখুঁত সূচনা দিয়েছে যখন ইতালিয়ান জায়ান্ট এখনও একটি পয়েন্ট ছাড়াই রয়েছে।

বুন্দেসলিগা চ্যাম্পিয়ন লেভারকুসেন তার উদ্বোধনী খেলায় ফেইনুর্ডকে 4-0 গোলে পরাজিত করে ছয় পয়েন্টে রয়েছে, যেখানে মিলান তার প্রথম ম্যাচে লিভারপুলের কাছে 3-1 গোলে হেরেছে।

বেয়ারেনায় একমাত্র গোলটি আসে বিরতির ছয় মিনিটের পরে যখন মিলানের কিপার মাইক ম্যাগনান জেরেমি ফ্রিম্পংয়ের একটি শট ঠেকিয়ে দেওয়ার পর বনিফেস রিবাউন্ডে গুলি করেন।

এটি প্রাথমিক অর্ধেকের পরে প্রাপ্য ছিল না যা হোম সাইডের বেশির ভাগ দখল এবং সুযোগ ছিল কিন্তু মাইগনানকে অতিক্রম করার পথ খুঁজে পায়নি, যখন মিলান খেলায় পা রাখার জন্য লড়াই করেছিল।

এছাড়াও পড়ুন: UCL 2024-25: Adeyemi প্রথমার্ধে হ্যাটট্রিকের পর সেল্টিককে 7-1 গোলে হারাল ডর্টমুন্ড

গোলটি দর্শকদের কর্মে উদ্বুদ্ধ করেছিল এবং এটি একটি সমতা আনার হুমকি দিয়েছিল কারণ এটি দ্বিতীয়ার্ধের দীর্ঘ সময়ের জন্য লেভারকুসেনকে পিন করেছিল, কিন্তু প্রতিযোগিতার প্রথম দুটি গেমে এটি দ্বিতীয় পরাজয়ের মুখোমুখি হয়েছিল।

লেভারকুসেন প্রথম দিকের দুটি সুযোগ পেয়েছিলেন, বোনিফেসের কাছ থেকে ম্যাগনান বাঁচান এবং তারপরে ফলাফল কর্নার থেকে পিয়েরো হিনকাপির হেডারটি রক্ষা করেছিলেন।

হোস্ট প্রতিটি সুযোগে এগিয়ে যায় এবং ভেবেছিল যে বোনিফেসের বল জালে যাওয়ার সময় এটি একটি পথ খুঁজে পেয়েছে, কিন্তু ক্রসে পাঠাতে উইং থেকে পাস সংগ্রহ করার সময় ফ্রিম্পং অফসাইডে ছিলেন।

অ্যালেক্স গ্রিমাল্ডো এবং ফ্লোরিয়ান উইর্টজ থেকে বাঁচিয়ে ম্যাগনান মিলানকে খেলায় রাখেন, উভয় ক্ষেত্রেই রিবাউন্ডে সুযোগ নষ্ট করার জন্য ফ্রিম্পং দোষী ছিল, কিন্তু সুযোগ এলে বনিফেস কোনো ভুল করেননি।

গ্রিমালদোর ব্যাকহিলড পাস শটের জন্য ফ্রিম্পং সেট আপ করে, যা ম্যাগনান আবার হাত পেতে সক্ষম হন, কিন্তু বনিফেসের কাছে খুব সহজ সুযোগ ছিল এবং লেভারকুসেন এগিয়ে ছিলেন।

মিলানের ম্যানেজার পাওলো ফনসেকা কিকঅফের আগে বলেছিলেন যে তিনি শুরু থেকেই আলভারো মোরাতাকে ঝুঁকি নিতে চান না। তবে, তার দল সমতা দানের সন্ধানে, স্প্যানিশ স্ট্রাইকারকে 62তম মিনিটে ট্যামি আব্রাহামের জন্য পাঠানো হয়েছিল।

দূর থেকে থিও হার্নান্দেজের শট বিচ্যুত হয়ে ক্রসবারের ওপর দিয়ে বাউন্স করলে মোরাতা তার প্রবেশের পথ তৈরি করার সুযোগ পান। মোরাতা রিবাউন্ডের মুখোমুখি হন, কিন্তু তার হেডার দূরের পোস্টের চওড়া হয়ে যায়।

মিলানের কাছে সমতা আনার আরেকটি দেরীতে সুযোগ ছিল, কিন্তু লেভারকুসেনের লুকাস হারাডেকি রুবেন লোফটাস-চিকের কাছ থেকে টার্নে একটি শট বাঁচিয়েছিল এবং হোম সাইড তিনটি পয়েন্টই নিয়েছিল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button