Sport update

এভারটন এবং স্পেনের ইনমা গ্যাবারো সর্বশেষ উইমেন্স সুপার লিগে এসিএল ইনজুরিতে পড়েছেন


এভারটন ফরোয়ার্ড ইনমা গ্যাবারো গত সপ্তাহান্তে ম্যানচেস্টার ইউনাইটেডের কাছে ১-০ ব্যবধানে উইমেনস সুপার লিগে (ডব্লিউএসএল) হারের সময় অগ্রবর্তী ক্রুসিয়েট লিগামেন্ট (এসিএল) হাঁটুতে আঘাত পেয়েছিলেন, বুধবার মার্সিসাইড ক্লাব জানিয়েছে।

21 বছর বয়সী স্পেনীয় আন্তর্জাতিক, যিনি বন্ধ মৌসুমে এভারটনে যোগ দিয়েছিলেন, এসিএল ইনজুরির কারণে সাইডলাইনে স্পেলের মুখোমুখি হতে WSL খেলোয়াড়দের একটি দীর্ঘ তালিকায় যোগ দিয়েছেন।

গত সপ্তাহে, গ্যাবারোর সতীর্থ অরোরা গ্যালি একই চোট তুলেছিলেন। চেলসির ত্রয়ী স্যাম কের, সোফি ইঙ্গেল, মিয়া ফিশেল এবং ম্যানচেস্টার সিটির মিডফিল্ডার জিল রুর্ড একই ধরনের ইনজুরির কারণে ছিটকে পড়েছেন।

এছাড়াও পড়ুন | বার্সেলোনা দলের খবর: আহত টের স্টেগেনের জায়গায় গোলরক্ষক সেজেসনি অবসর থেকে বেরিয়ে এসেছেন

“এই সপ্তাহে একটি স্ক্যান নিশ্চিত করেছে যে গ্যাবারোর চোট হয়েছে এবং 21 বছর বয়সী এখন এভারটনের মেডিকেল টিমের তত্ত্বাবধানে পুনর্বাসনের মধ্য দিয়ে যাবে,” ক্লাব এক্স-এ বলেছে।

গ্লোবাল ফুটবল খেলোয়াড়দের ইউনিয়ন FIFPRO-এর একটি প্রতিবেদন অনুসারে, কাজের চাপ বৃদ্ধি এবং ভ্রমণ এবং অপর্যাপ্ত বিশ্রাম নারী পেশাদার খেলোয়াড়দের মধ্যে ছেঁড়া ACL সহ আঘাতের বৃদ্ধিতে অবদান রেখেছে।

ডিসেম্বরে, ইউরোপীয় ফুটবলের নিয়ন্ত্রক সংস্থা, UEFA, ACL ইনজুরি এবং মহিলাদের খেলায় তাদের সংঘটন সম্পর্কে গভীরভাবে বোঝার জন্য একটি মহিলা স্বাস্থ্য বিশেষজ্ঞ প্যানেল চালু করেছিল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button