Sport update

বুন্দেসলিগা: মিলানের বিরুদ্ধে জয়ের পরে, লেভারকুসেন নতুন প্রচারিত কিয়েলকে অবমূল্যায়ন করবেন না


বায়ার লেভারকুসেন শনিবার প্রচারিত হোলস্টেইন কিলের বিপক্ষে জয়ের সাথে পরের সপ্তাহের আন্তর্জাতিক বিরতিতে যেতে দেখবে, এসি মিলানের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের জয়ে উচ্ছ্বসিত, কোচ জাবি আলোনসো শুক্রবার বলেছেন।

মঙ্গলবার ইতালিয়ানদের বিপক্ষে জয়ের আগে বুন্দেসলিগায় গত সপ্তাহে বায়ার্ন মিউনিখের বিপক্ষে ১-১ গোলে ড্র করেছিল চ্যাম্পিয়নরা।

“যদি আমরা জিততে পারি তাহলে আমাদের একটি ভালো পর্ব থাকবে (আন্তর্জাতিক বিরতি পর্যন্ত),” আলোনসো এক সংবাদ সম্মেলনে বলেন। “তাহলে আমরা পরবর্তী ব্লকের ম্যাচের জন্য প্রস্তুতি নিতে পারব। এটা গুরুত্বপূর্ণ ছিল যে আমরা গত মাসের চেয়ে কিছুটা ভালো ডিফেন্স করছি।”

“এটা এমন কিছু যা আমাদের প্রয়োজন। এটি ছাড়া আমরা প্রতিযোগিতামূলক নই এবং আমরা প্রতিযোগিতামূলক হতে চাই, “তিনি বলেছিলেন।

পড়ুন | লা লিগা 2024-25: লিল রিয়াল মাদ্রিদের জন্য একটি বাস্তবতা পরীক্ষা হারিয়েছে, ভিলারিয়াল সংঘর্ষের আগে আনচেলত্তি বলেছেন

লিভারকুসেন, যেটি তার প্রথম ঘরোয়া লিগ এবং কাপের ডাবল গত মৌসুমে একটিও পরাজয় ছাড়াই জিতেছে, বুন্দেসলিগায় পাঁচ ম্যাচ থেকে 10 পয়েন্ট নিয়ে চতুর্থ, নেতা বায়ার্নের পিছনে তিন।

আলোনসো বলেছিলেন যে বায়ার্ন এবং মিলানের বিপক্ষে বড় পর্যায়ের ম্যাচের পরে তার দল একটি তর্কযোগ্যভাবে দুর্বল প্রতিপক্ষের সাথে খাপ খাইয়ে নিতে কোন সমস্যা হবে না।

“প্রতিটি লিগের ম্যাচ কঠিন এবং আমরা এই মরসুমে ইতিমধ্যেই শিখেছি,” আলোনসো বলেছেন। “আমরা আগামীকাল একই আশা করছি। তাদের (ভিজিটর কিয়েল) শুধুমাত্র একটি পয়েন্ট আছে কিন্তু তারা এই মুহূর্তে যা আছে তার চেয়ে কিছুটা বেশি প্রাপ্য।”

“আমাদের মাথায় এবং আমাদের প্রস্তুতিতে এটি কেবল কিয়েল। আমাদের পূর্ণ সম্মান আছে। তারা একটি ভাল প্রতিপক্ষ, তাদের লাইনআপে খুব নমনীয়,” তিনি ক্লাবের দায়িত্বে থাকা তার 100তম খেলার আগে বলেছিলেন।

“আমি আমার দলকে পরিপক্ক এবং বুদ্ধিমান দেখতে পাব। আমাদের দেখাতে হবে যে আমরা পুরোপুরি প্রস্তুত। আমার দল প্রতিটি খেলায় একই অনুপ্রেরণা নিয়ে খেলে তাই আমার তাদের সন্দেহ করার কোনো কারণ নেই এবং আমরা আশা করি আগামীকাল তা দেখাব।”

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button