Sport update

প্রিমিয়ার লীগ 2024-25: নটিংহ্যাম ফরেস্ট চেলসির বিরুদ্ধে 1-1 ড্র করে এক পয়েন্ট অর্জন করেছে


নটিংহ্যাম ফরেস্ট রবিবার চেলসির কাছে 1-1 ড্র অর্জন করেছে 78 তম মিনিটে 10 জনের কাছে নামা সত্ত্বেও, একটি দুর্দান্ত রক্ষণাত্মক এবং গোলকিপিং প্রদর্শনের কারণে প্রিমিয়ার লিগের একটি উন্মাদনাপূর্ণ লড়াইয়ে স্বাগতিকদের ব্যবধানে রাখা হয়েছিল।

প্রথমার্ধের ধীরগতির পর, ফরেস্টই প্রথম গোল করেন যখন একটি ক্লাসিক জেমস ওয়ার্ড-প্রোস ফ্রি কিক 50তম মিনিটে পিছনের পোস্টে ডিফেন্ডার নিকোলা মিলেনকোভিচকে পেয়েছিলেন এবং সার্বিয়ান গোলের ওপারে বলটি মাথা নাড়িয়েছিলেন এবং ক্রিস উড এটিকে হোম ট্যাপ করেছিলেন।

ম্যাচটি প্রাণবন্ত হয়ে ওঠে এবং ছয় মিনিট পরে চেলসি ফরেস্টের অত্যন্ত সুশৃঙ্খল রক্ষণভাগে একটি বিরল ফাটলকে কাজে লাগায় যখন সদা ব্যস্ত ননি মাদুকে একটি কোল পামার বলের কাছে লেগেছিল, ভিতরে কেটে নীচের কোণে পাঠিয়েছিল।

এছাড়াও পড়ুন | প্রিমিয়ার লিগ: ম্যানচেস্টার ইউনাইটেড অ্যাস্টন ভিলাকে ০-০ গোলে ড্র করেছে

ফরেস্ট 10 জনে কমিয়ে আনা হয়েছিল যখন ওয়ার্ড-প্রোস নিকোলাস জ্যাকসনকে গোলে ফ্রি দৌড়ে থামাতে মাটিতে বল ধরেছিলেন এবং দ্বিতীয় হলুদ কার্ড পান।

ম্যাটজ সেলস পালমার এবং ক্রিস্টোফার এনকুঙ্কুর ধারাবাহিক সেভের মাধ্যমে ফরেস্টকে খেলায় রেখেছিল এবং যোগ করা সময়ের 13 মিনিটের মধ্যে রবার্ট সানচেজের সুযোগগুলিও দর্শকদের আটকে রেখেছিল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button