Sport update

সাউথগেট এক বছরের জন্য কোচ হবেন না, অন্য জাতীয় দলের দায়িত্ব নেওয়ার সম্ভাবনা নেই


ইংল্যান্ডের প্রাক্তন ম্যানেজার গ্যারেথ সাউথগেট বৃহস্পতিবার বলেছিলেন যে তিনি কমপক্ষে পরের বছর কোচিংয়ে ফিরবেন না এবং অন্য জাতীয় দলের দায়িত্ব নেওয়ার সম্ভাবনা নেই।

ইংল্যান্ডের দ্বিতীয় টানা ইউরোপীয় চ্যাম্পিয়নশিপের ফাইনালে হারের পর জুলাই মাসে 54 বছর বয়সী পদত্যাগ করেন, থ্রি লায়নের সাথে আট বছরের স্পেল শেষ করে।

ইউরোপিয়ান ক্লাব অ্যাসোসিয়েশনের সাধারণ সমাবেশে তিনি বলেন, “কখনও কখনও আপনি যখন বড় ভূমিকায় থাকেন তখন ওজনটা শেষ না হওয়া পর্যন্ত আপনি বুঝতে পারবেন না। “এটি সেই চাকরিগুলির মধ্যে একটি যেখানে প্রত্যেকের মতামত রয়েছে।

“আমি আমার জীবন উপভোগ করছি তাই কোন তাড়া নেই। 11 বছর ধরে আমি জাতীয় ফেডারেশনের সাথে সম্পূর্ণভাবে প্রতিশ্রুতিবদ্ধ। আমি নিশ্চিতভাবে আগামী বছর কোচিং করব না। আমি এটা নিশ্চিত. আপনি যখন একটি বড় ভূমিকা থেকে বেরিয়ে আসবেন তখন আপনাকে আপনার শরীরকে সময় দিতে হবে, আপনার মনকে সময় দিতে হবে।”

সাউথগেট ইংল্যান্ডকে 2018 বিশ্বকাপের সেমিফাইনাল এবং 2022 সালে কোয়ার্টারে এবং কয়েক দশকের মধ্যে সেরা আন্তর্জাতিক ফলাফলের জন্য শেষ দুটি ইউরোপীয় চ্যাম্পিয়নশিপের ফাইনালে নেতৃত্ব দিয়েছিলেন।

পড়ুন | স্টোনস নেশন্স লিগে গ্রিসের বিপক্ষে ইংল্যান্ডের অধিনায়ক, কেইন বেঞ্চে শুরু করবেন

ইংল্যান্ড এখনও সাউথগেটের পরিবর্তে অন্তর্বর্তীকালীন ব্যবস্থাপক লি কারসলির বদলির খোঁজ করছে। সাউথগেট নিজেই বলেছিলেন যে তিনি একটি ভিন্ন জাতীয় দলের দায়িত্ব নেওয়ার সম্ভাবনা কম এবং শুধুমাত্র সঠিক পরিস্থিতিতে একটি ক্লাবের কোচিং করার কথা বিবেচনা করবেন।

প্রাক্তন ইংল্যান্ড কোচকে ওল্ড ট্র্যাফোর্ডে স্থানান্তরিত ম্যানচেস্টার ইউনাইটেড কোচ এরিক টেন হ্যাগের সম্ভাব্য উত্তরসূরি হিসাবে যুক্ত করা হয়েছিল, সেইসাথে ইউরোপীয় ফুটবলের নিয়ন্ত্রক সংস্থা UEFA-তে প্রযুক্তিগত পর্যবেক্ষকের ভূমিকার সাথে যুক্ত ছিলেন।

“(একটি প্রত্যাবর্তন) ক্লাব ফুটবল? এটি কি ভূমিকার উপর নির্ভর করে, “তিনি বলেছিলেন। “আমি সৌভাগ্যবান যে অসাধারণ খেলোয়াড়দের সাথে কাজ করেছি। প্রতিদিন কাজে যাওয়ার জন্য আপনার উত্তেজনা, আবেগ থাকতে হবে,” তিনি যোগ করেছেন।

“এটি অন্য জাতীয় ফেডারেশন হওয়ার সম্ভাবনা কম। ইংল্যান্ড হৃদয় থেকে ছিল।”

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button