Sport update

UCL 2024-25: Girona কোচ মিশেল PSG ধাক্কা সত্ত্বেও দলের প্রচেষ্টার প্রশংসা করেছেন


গিরোনার চ্যাম্পিয়ন্স লিগে অভিষেকের জন্য গর্বিত হওয়া উচিত, কোচ মিশেল বলেছেন যে তার দল বুধবারের খেলার শেষ পর্যন্ত প্যারিস সেন্ট জার্মেইনকে উপসাগরে আটকে রাখার পরে শুধুমাত্র গোলরক্ষক পাওলো গাজ্জানিগার ভুলের পরে 1-0 গোলে পরাজয়ের মুখে পড়ে।

গত মৌসুমে স্পেনের সারপ্রাইজ প্যাকেজ জিরোনা, পিএসজির আক্রমণকে নিষ্ক্রিয় করে দিয়েছিল ফরাসি দল শেষ পর্যন্ত অচলাবস্থা ভাঙার আগে যখন নুনো মেন্ডেসের লো ক্রস গাজানিগার দখলের মধ্য দিয়ে স্খলিত হয়েছিল এবং জালে পড়েছিল।

পরাজয়ের পরেও, জিরোনা ম্যানেজার তার দলের প্রচেষ্টা এবং গোল পর্যন্ত তার গোলরক্ষকের পারফরম্যান্সের প্রশংসা করেছেন।

মিশেল সাংবাদিকদের বলেন, “এখন ড্রেসিংরুমে, লোকেরা কিছুটা নিচে, আমি তাদের বলেছিলাম যে আমরা যে খেলাটি খেলেছি তার জন্য আমাদের গর্বিত হতে হবে।”

এছাড়াও পড়ুন | UCL 2024-25: ইন্টারের দৃঢ় রক্ষণে ম্যানচেস্টার সিটি গোলশূন্য ড্র করেছে

“পিএসজি আমাদের বশ করেছে, গাজানিগা কিছু ভালো সেভ করেছে। সেখানে দুই-তিনটি গোল হতে পারত। আমাদের স্বীকার করতে হবে যে তাদের বিজয় প্রাপ্য, কিন্তু আমরা যেভাবে কাজ করি তাতে আমরা গর্বিত।

“আসুন আমরা পরের বছর প্যারিসে আসার সুযোগ পাই কিনা।”

স্প্যানিয়ার্ড স্বীকার করেছে যে তার খেলোয়াড়রা ইউরোপের অভিজাত ক্লাব প্রতিযোগিতায় তাদের প্রথম স্বাদে নার্ভাস ছিল, কিন্তু তারা একটি শীর্ষ-স্তরের দলের মুখোমুখি হওয়ায় তিনি তাদের খেলায় সন্তুষ্ট ছিলেন।

“খেলার শুরুতে, আমরা খুব নার্ভাস ছিলাম, আপনি তা দেখতে পারেন। তবে প্রথমার্ধে আমরা ব্যক্তিত্ব, প্রতিশ্রুতি, মনোভাব খুঁজে পেয়েছি,” তিনি বলেছিলেন।

“দ্বিতীয়ার্ধে, আমরা ক্লান্ত ছিলাম, পিএসজি আমাদের আরও চাপ দিয়েছিল, আমরা ক্রমাগত অনেক ডিফেন্ড করছিলাম। আমরা চ্যাম্পিয়ন্স লিগে আমাদের প্রথম অভিজ্ঞতা পাস করেছি, আমরা একটি দুর্দান্ত দলের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করেছি যেখানে চাপ আপনাকে শক্ত করতে পারে এবং দলটি একটি ভাল পারফরম্যান্স দিয়েছে।”

লিগ পর্বের দ্বিতীয় ম্যাচে জিরোনা ফেইনুর্ডের মুখোমুখি হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button