Sport update

এমএলএস 2024-25: দেরিতে স্কোর অর্জন করে নিউ ইয়র্ক সিটি এফসি মেসির ইন্টার মিয়ামির বিরুদ্ধে ড্র করেছে


শনিবার ইয়াঙ্কি স্টেডিয়ামে লিওনেল মেসি এবং ইন্টার মিয়ামি এফসি-এর বিপক্ষে 1-1 ড্রয়ে নিউইয়র্ক সিটি এফসিকে ড্র করার জন্য 95তম মিনিটে জেমস স্যান্ডস গোল করে।

স্যান্ডস সান্তিয়াগো রদ্রিগেজের ক্রসকে কর্নার কিকের পর ইন্টার মিয়ামির বিপক্ষে NYCFC-এর সিজনে দ্বিতীয় ড্র অর্জন করে। দুই ক্লাব 30 মার্চ 1-1 অচলাবস্থায় খেলেছিল।

ম্যাথিউ ফ্রিস NYCFC (11-11-8, 41 পয়েন্ট) এর জন্য একটি শট সরিয়ে নেন, যিনি দেখেছিলেন যে এটির জয়হীন প্রসারিত নয়টি ম্যাচ পর্যন্ত প্রসারিত হয়েছে (0-3-6)। এর শেষ জয়টি ছিল 3 জুলাই সিএফ মন্ট্রিলের বিরুদ্ধে 2-0 ব্যবধানে জয়।

পড়ুন | লিগ 1 2024-25: পিএসজি রিমসের সাথে 1-1 ড্র করে অপরাজিত রান বজায় রেখেছে

75তম মিনিটে মেসি এবং জর্ডি আলবা উভয়ের সহায়তায় মিয়ামির লিও ক্যাম্পানা গোল করেন।

ড্রেক ক্যালেন্ডার ইন্টার মিয়ামির হয়ে তিনটি সেভ করেছেন (19-4-7, 64 পয়েন্ট), যিনি শেষ সাতটি এমএলএস ম্যাচে 5-0-2। হেরোন্সের শেষ পরাজয় ছিল ৬-১ গোলে এফসি সিনসিনাটির বিপক্ষে ৬ জুলাই।

মেসি, আটবারের ব্যালন ডি’অর বিজয়ী, 11 জুলাই কোপা আমেরিকার ফাইনালের সময় চোট থেকে ফিরে আসার পর থেকে তার তৃতীয় ম্যাচে খেলছিলেন।

মিয়ামি হেরাল্ডের মতে, ব্যক্তিগত বিষয়ের কারণে তারকা সার্জিও বুসকেটস ছাড়াই হেরন খেলেছে। তার ইনস্টাগ্রাম পৃষ্ঠায় দেখা গেছে যে তিনি সম্প্রতি তার দীর্ঘদিনের সঙ্গীর সাথে বাগদান করেছেন।

রবার্ট টেলরের বদলি হিসেবে ৭২তম মিনিটে ম্যাচে প্রবেশের পরপরই প্রভাব ফেলেন ক্যাম্পানা। মেসি মাঠের দিকে দৌড়ে আসেন এবং আলবার কাছে একটি লিড পাস স্লাইড করেন, যিনি একটি সহজ রূপান্তরের জন্য দ্রুত ক্যাম্পানাকে দ্বারে দ্বারে খাওয়ান।

গোলটি ছিল ক্যাম্পানার মৌসুমের অষ্টম এবং অনেক ম্যাচে দ্বিতীয়।

NYCFC গোলে একমাত্র শটটি নিবন্ধিত করে এবং প্রথমার্ধে গোলশূন্য সময়ে পাঁচটি কর্নার কিক ছিল।

পঞ্চম মিনিটে মেসি প্রায় গোলের সূচনা করেন, তবে বক্সের বাইরে থেকে তার সরাসরি ফ্রি কিকটি জালের ডানদিকে চলে যায়। লুইস সুয়ারেজেরও একটি প্রধান সুযোগ ছিল যা ব্যর্থ হয়েছিল কারণ টেলর অসাবধানতাবশত তার শটে দৌড়ে গিয়েছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button