Sport update

সেরি এ 2024-25: জুভেন্টাস ম্যানেজার মোটা জেনোয়ার বিরুদ্ধে 3-0 গোলে জয়ের পর ভ্লাহোভিচের প্রশংসা করেছেন


জুভেন্টাস স্ট্রাইকার দুসান ভ্লাহোভিচের সাম্প্রতিক ফর্ম নিয়ে খুব বেশি যাচাই-বাছাই করা হয়েছে, কোচ থিয়াগো মোটা শনিবার বলেছিলেন যে তার দল সার্বিয়ানদের সাহায্যে সেরি এ জেনোয়াকে হারানোর পরে।

জুভেন্টাস তার ৩-০ ব্যবধানে জয়ের পর স্ট্যান্ডিং-এর শীর্ষে ফিরেছে, হার ছাড়াই ছয়টি লিগ গেমের নিখুঁত রেকর্ড বজায় রেখেছে, ক্লাবের ইতিহাসে এই ধরনের প্রথম রান।

“(কোন গোল মানা হয়নি) একটি দলীয় প্রচেষ্টা। গোল করা শুরুটা ভালো হয় (গোলরক্ষক মাতিয়া) পেরিন দিয়ে এবং গোল না মানা ভ্লাওভিচ দিয়ে শুরু হয়,” মোটা এক সংবাদ সম্মেলনে বলেন।

“আমাদের একটি দল আছে যারা বলটি ধরে রাখতে এবং তা পুনরুদ্ধার করতে চায়। এটা খুবই গুরুত্বপূর্ণ, একটি দলকে অবশ্যই দুর্দান্ত কিছু করার জন্য দৃঢ় হতে হবে।”

সম্পর্কিত: পুনরুজ্জীবিত ভ্লাওভিচ জুভেন্টাসকে ফ্যান-লেস জেনোয়াতে ডাবল নিয়ে শীর্ষে

ভ্লাহোভিচ 55 মিনিটে জুভের লিড দ্বিগুণ করার আগে বিরতির পরে স্পট থেকে রূপান্তরিত হয়ে দুবার জাল খুঁজে পান এবং দলের এবং নিজের স্কোরিং স্পর্শ উভয়ই পুনরুদ্ধার করেন।

“সত্যিই আমি মনে করি আপনি একজন একক খেলোয়াড়ের প্রতি খুব বেশি মনোযোগ দেন,” মোটা যোগ করেছেন।

“সে সবসময় খুব ভালো ছিল। আমি এই স্তরে একজন স্ট্রাইকারের প্রত্যাশা এবং চাহিদা বুঝতে পারি। তবে আমি শুরু থেকেই বলেছি, তিনি একজন ইতিবাচক নেতা যিনি অনেক সাহায্য করেন।

“আমি খুশি কারণ সে গোল করেছে কিন্তু যখন সে গোল করেনি তখনও আমি খুশি। তাকে অবশ্যই উন্নতি করতে হবে এবং দলের সাথে আরও বেশি সংযুক্ত হতে হবে কারণ সে আমাদের খেলার অনেক ক্ষেত্রে গুরুত্বপূর্ণ খেলোয়াড়। তিনি ভালো আছেন এবং তিনি যেভাবে কাজ করছেন সেভাবেই কাজ চালিয়ে যেতে হবে।”

ভ্লাহোভিচই শেষ জুভেন্টাস খেলোয়াড় যিনি সেরি এ-তে গোল করেছিলেন যখন তিনি আগস্টের শেষের দিকে হেলাস ভেরোনায় তাদের 3-0 ব্যবধানে জয় নিশ্চিত করেছিলেন, তার আগে জুভ তার শেষ তিনটি লিগের প্রতিটি খেলা 0-0 ড্র করে।

এছাড়াও পড়ুন: মার্টিনেজ ডাবল ইন্টার মিলানকে উদিনিসের বিপক্ষে ৩-২ ব্যবধানে জিতিয়েছেন

“সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল আমরা জিতেছি এবং আমরা এভাবে চালিয়ে যেতে চাই,” ভ্লাহোভিচ বলেছেন।

“এটা কোন সমস্যা নয়, মানুষ কথা বলে। আপনি যদি স্কোর করেন তবে আপনি সেরা, আপনি যদি না করেন তবে আপনি সবচেয়ে খারাপ। সবকিছু স্বাভাবিক, পিচে প্রতিক্রিয়া জানানো আমার ব্যাপার এবং আমি অবশ্যই তা করব।

“কখনও কখনও কম সুযোগ থাকে। লোকেরা আমার কাছে গেমগুলি সমাধান করার প্রত্যাশা করে এবং এটাই স্বাভাবিক, আমি (দায়িত্ব থেকে) পালিয়ে যাই না।

“আমি সর্বদা সবকিছু 100% করি, আমি খুব শান্ত এবং আমি সর্বদা মাঠে আমার সমস্ত কিছু দেব। একজন স্ট্রাইকারের জন্য যখন আপনি গোল করেন না এটা কঠিন, কিন্তু আজ আমরা জিতেছি এবং এটাই একমাত্র গুরুত্বপূর্ণ বিষয়।”

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button