Sport update

প্রীতি ম্যাচের জন্য ইংল্যান্ড স্কোয়াড: পার্কার, উবেন-ময়, জেমস ডাক পেয়েছেন


ইংল্যান্ডের মহিলা ম্যানেজার সারিনা উইগম্যান জার্মানি ও দক্ষিণ আফ্রিকার বিপক্ষে চলতি মাসের হোম ফ্রেন্ডলিতে গোড়ালির গুরুতর সমস্যায় এক বছরের মধ্যে প্রথমবারের মতো অ্যাস্টন ভিলার ডিফেন্ডার লুসি পার্কারকে ফিরিয়েছেন।

ইনজুরির কারণে আয়ারল্যান্ড এবং সুইডেনের বিপক্ষে জুলাইয়ের মহিলাদের ইউরো 2025 বাছাইপর্বের খেলা অনুপস্থিত থাকার পর লোটে উবেন-ময় এবং লরেন জেমসও দেখা যাবে।

উইগম্যানের স্কোয়াড শেষ আন্তর্জাতিক উইন্ডোতে তাদের বার্থ নিশ্চিত করার পর পরের বছরের ইউরোপীয় চ্যাম্পিয়নশিপে তাদের শিরোপা রক্ষার প্রস্তুতিতে তাদের সম্পূর্ণ মনোযোগ দিয়েছে।

এছাড়াও পড়ুন | স্যার অ্যালেক্স ফার্গুসন ম্যান ইউনাইটেডের রাষ্ট্রদূতের পদ থেকে সরে দাঁড়াবেন সহ-মালিক তার চুক্তি শেষ করার পরে

ওয়েম্বলিতে 25 অক্টোবর একই স্টেডিয়ামে ইউরো 2022 ফাইনালের পুনঃম্যাচে ইংল্যান্ড জার্মানিকে স্বাগত জানায়। এরপর ২৯ অক্টোবর কভেন্ট্রি বিল্ডিং সোসাইটি অ্যারেনায় দক্ষিণ আফ্রিকার আয়োজন করবে।

“খেলোয়াড় এবং কর্মীরা পরের গ্রীষ্মের ইউরোতে স্বয়ংক্রিয়ভাবে আমাদের জায়গা সুরক্ষিত করার জন্য কঠোর পরিশ্রম করেছে, আমাদের সমস্ত ফোকাস এবং মনোযোগ এখন 2 জুলাই থেকে শুরু হওয়ার পর আমরা টুর্নামেন্টের জন্য প্রস্তুত কিনা তা নিশ্চিত করার অনুমতি দিয়েছি,” উইগম্যান বলেছেন।

“ফাইনালের জন্য সরাসরি যোগ্যতা অর্জন আমাদের এই শরতে চারটি প্রীতি ম্যাচ খেলার এবং পরবর্তী গ্রীষ্মের ভিত্তি স্থাপন করার জন্য একটি মূল্যবান সুযোগ প্রদান করে।”

দ্য লায়নেসেস বছরের শেষ হবে অলিম্পিক চ্যাম্পিয়ন মার্কিন যুক্তরাষ্ট্রের বিপক্ষে ৩০ নভেম্বর ওয়েম্বলিতে এবং তারপর ৩ ডিসেম্বর ব্রামল লেনে ইউরো ২০২৫ স্বাগতিক সুইজারল্যান্ডের বিপক্ষে খেলবে।

স্কোয়াড:

গোলরক্ষক: মেরি ইয়ারপস, হান্নাহ হ্যাম্পটন, আনা মুরহাউস;

ডিফেন্ডার: মিলি ব্রাইট, লুসি ব্রোঞ্জ, জেস কার্টার, অ্যালেক্স গ্রিনউড, মায়া লে টিসিয়ার, এসমে মরগান, লুসি পার্কার, লেয়া উইলিয়ামসন, লোটে উবেন-ময়;

মিডফিল্ডার: গ্রেস ক্লিনটন, ফ্রাঁ কিরবি, জেস পার্ক, জর্জিয়া স্ট্যানওয়ে, এলা টুনে, কেইরা ওয়ালশ;

ফরোয়ার্ড: অ্যাগি বিভার-জোনস, লরেন হেম্প, লরেন জেমস, ক্লো কেলি, বেথ মিড, জেস নাজ, অ্যালেসিয়া রুশো

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button