Sport update

কলকাতা ডার্বি 2024: মোহনবাগানের অধিনায়ক শুভাশীষ ইস্টবেঙ্গলকে হালকাভাবে নিতে অস্বীকার করেছেন; হিসেব কষে সাহল


চেন্নাই

ইস্টবেঙ্গল এবং মোহনবাগান সুপার জায়ান্টের মধ্যে 19 অক্টোবরের সংঘর্ষটি কাগজে ডেভিড বনাম গোলিয়াথের সংঘর্ষের মতো মনে হতে পারে, তবে মেরিনার্সের অধিনায়ক শুভাশীষ বোস স্পষ্ট করেছেন যে মেরিনার্স তাদের প্রতিপক্ষকে হালকাভাবে নেবে না।

“হ্যাঁ, ইস্টবেঙ্গল ছয় ম্যাচ হেরেছে। কিন্তু এটা কোন ব্যাপার না কারণ ডার্বি একটি ভিন্ন বলের খেলা,” শুভাশিষ সাংবাদিকদের বলেন।

ইস্টবেঙ্গলে বেশ কয়েকটি হাই-প্রোফাইল আগমনের সাথে একটি সক্রিয় গ্রীষ্মকালীন স্থানান্তর উইন্ডো ছিল কিন্তু এই মরসুমে কিছুই যায় নি।

দ্বিতীয়-বিভাগের দল শিলং লাজং ডুরান্ড কাপের কোয়ার্টার ফাইনালে ছিটকে যায় এবং এএফসি চ্যাম্পিয়ন্স লিগ 2 কোয়ালিফায়ারে আলটিন অ্যাসিরের কাছে ২-৩ ব্যবধানে হেরে যায় যখন এটি ইন্ডিয়ান সুপার লিগ (আইএসএল) টেবিলের নিচের দিকে থাকে, চারটি হারে অনেক গেম

এর খারাপ ফর্ম দেখেছে কার্লেস কুয়াড্রেট গত মাসে ক্লাব ছেড়েছেন এবং অস্কার বুর্জন ​​দ্বারা প্রতিস্থাপিত হয়েছে।

“একটি দল একটি মৌসুমে তার সমস্ত ম্যাচ হারতে পারে তবে এটি একটি ভিন্ন (স্তরের) শক্তি নিয়ে ডার্বিতে আসে। তদুপরি, যে দল এতগুলি ম্যাচ হেরেছে তারা এখানে জয়ের সাথে ফর্মে ফিরতে আরও মরিয়া হবে,” তিনি যোগ করেছেন।

অন্যদিকে মোহনবাগান, আগের ম্যাচে মোহামেডান স্পোর্টিংকে 3-0 ব্যবধানে জয়ী করে, তিন গোলের মধ্যে দুটিতে শুভাশিস জড়িত।

“বেঙ্গালুরুর কাছে (0-3) হার আমাদের পিছনে ঝাঁপিয়ে পড়তে আরও অনুপ্রেরণা দিয়েছে এবং আমাদের ছেলেরা তিনটি পয়েন্টের জন্য তাদের সব দিয়েছে,” শুভাশীষ বলেছিলেন।

“আমাদের জন্য, লক্ষ্য পরিষ্কার – টেবিলের শীর্ষে থাকার জন্য গেম জিতে রাখা। এবং আমরা সেদিকে কাজ চালিয়ে যাওয়ার জন্য যথাসাধ্য চেষ্টা করব।”

প্রথম দলে ফিরেছেন সাহল

সাহল আবদুল সামাদকে দলে ফিরিয়ে নিয়ে মোহনবাগানও শক্তিশালী হবে।

বেঙ্গালুরু এফসির বিপক্ষে বেঞ্চ থেকে নামার 10 মিনিট পর ভারতীয় মিডফিল্ডারকে প্রতিস্থাপিত করা হয়েছিল, যা তার ডান হ্যামস্ট্রিংয়ে স্ট্রেন বলে মনে হয়েছিল।

মোহামেডান স্পোর্টিংয়ের বিপক্ষে ম্যাচের জন্য তাকে বাদ দেওয়া হয়েছিল এবং খেলার প্রাক্কালে প্রথম দল হিসেবে তাকে তার ডান উরুর নিচে একটি বরফের প্যাক ধরে থাকতে দেখা গেছে।

ইনজুরির কারণে তাকে আন্তর্জাতিক প্রীতি ম্যাচে ভিয়েতনামের সাথে ভারতের 1-1 ড্র থেকেও বাদ দেওয়া হয়।

কিন্তু ইস্টবেঙ্গলের বিপক্ষে ম্যাচের কয়েকদিন আগে প্রথম দলের সঙ্গে অনুশীলন করতে দেখা গেছে ২৭ বছর বয়সী এই যুবককে। তিনি ওপেন ট্রেনিং সেশনে প্রায় পুরোটাই খেলেছেন এবং 10 নম্বর পজিশনের জন্য অনিরুদ্ধ থাপার সাথে প্রতিদ্বন্দ্বিতা করবেন বলে আশা করা হচ্ছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button