Sport update

বুন্দেসলিগা: দুর্বল লিগের শুরু সত্ত্বেও ডর্টমুন্ড বস সাহিন প্যানিক বোতাম টিপছেন না


বরুসিয়া ডর্টমুন্ড বুন্দেসলিগায় সপ্তম স্থানে রয়েছে, কিন্তু ম্যানেজার নুরি সাহিন ধৈর্যের আহ্বান জানান এবং জোর দিয়েছিলেন যে মরসুমের এত তাড়াতাড়ি নিজেদের সন্দেহ করা ক্লাবের জন্য মারাত্মক হবে।

সাহিনের অধীনে, যিনি জুনে কোচ নিযুক্ত হন, ডর্টমুন্ড এই মৌসুমে রাস্তায় তিনটি লিগ খেলায় মাত্র একটি পয়েন্ট অর্জন করেছে, VfB স্টুটগার্টের কাছে 5-1 হেরেছে এবং ইউনিয়ন বার্লিনের কাছে 2-1 ব্যবধানে হেরেছে।

সাহিন বলেছেন ডর্টমুন্ড তার বাইরের ফর্মের উন্নতির দিকে কাজ করবে, তবে যোগ করেছে যে শুক্রবার ঘরের মাঠে সেন্ট পাওলির বিপক্ষে তার পরবর্তী খেলা পর্যন্ত অপেক্ষা করতে হবে।

বুধবার সাংবাদিকদের সাহিন বলেন, “এটা এমন নয় যে আমি অ্যাওয়ে গেম বা অন্য কিছু থেকে পালাতে চাই, তবে এটা একটা সত্য যে আমরা লিগের তিনটি অ্যাওয়ে ম্যাচ থেকে মাত্র একটি পয়েন্ট নিয়েছি।

এছাড়াও পড়ুন: পোগবা 2026 বিশ্বকাপে ফ্রান্সের প্রতিনিধিত্ব করার স্বপ্ন দেখেন; বলেন, তার একমাত্র ইচ্ছা ফুটবল খেলা

“আপনি যদি দূরে টেবিলে 16 তম হন তবে আপনি আপনার লক্ষ্য অর্জন করতে যাচ্ছেন না। এর উপর আপনাকে গড়ে তুলতে হবে। অগসবার্গের বিপক্ষে খেলার আগে আমরা খুব আনন্দের সাথে এটি করতে পারি… তারপর আমরা এটি সম্পর্কে কথা বলতে পারি। তবে এখন আমার পুরো ফোকাস সেন্ট পাওলির বিপক্ষে ঘরের খেলায়।

“ছয় ম্যাচের পরে আমাদের পথে সন্দেহ করা মারাত্মক হবে। যে আমরা কি করছি না. আমরা আমাদের নিজস্ব পথে যেতে যাচ্ছি. অবশ্যই, প্রতিটি খেলার সাথে আপনাকে সামঞ্জস্য করতে হবে।”

সাহিন ইংল্যান্ডের নতুন ম্যানেজার থমাস টুচেলকেও অভিনন্দন জানিয়েছেন, যিনি 2015-17 থেকে ডর্টমুন্ডের কোচ ছিলেন যখন সাবেক তুরস্ক আন্তর্জাতিক জার্মান ক্লাবের খেলোয়াড় ছিলেন।

“একজন দুর্দান্ত কোচ পাওয়ার জন্য আমি কেবল এফএকে অভিনন্দন জানাতে পারি। আমি বলতে সাহস পাচ্ছি না, এটা কার্যকর হবে কি না। টমাস টুচেলের জন্য আমার অনেক প্রশংসা আছে। আমি জানি যে সে এই দলকে অনেক কিছু দিতে পারে… একজন খুব ভালো প্রধান কোচকে অভিনন্দন,” বলেছেন সাহিন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button