Sport update

ISL: ভিসা সংক্রান্ত সমস্যার কারণে ইস্টবেঙ্গল বনাম মোহনবাগানের জন্য অনিশ্চিত অস্কার ব্রুজন; কলকাতা ডার্বির জন্য বিনো জর্জ সম্ভবত গাফার


প্রধান কোচ অস্কার ব্রুজনকে স্বাগত জানাতে ইস্টবেঙ্গলকে আরও অপেক্ষা করতে হতে পারে কারণ তিনি তার ভিসা ছাড়পত্রের অপেক্ষায় রয়েছেন।

8 অক্টোবর নিযুক্ত হওয়া সত্ত্বেও, সমস্যাগুলি মোহনবাগান সুপার জায়ান্টের বিরুদ্ধে আসন্ন কলকাতা ডার্বিতে তার উপস্থিতি অনিশ্চিত করেছে।

রিজার্ভ দলের কোচ বিনো জর্জ, যিনি এখন প্রথম দলের অন্তর্বর্তীকালীন গ্যাফার, তিনি 19 অক্টোবরের ম্যাচের দায়িত্বে থাকা সম্ভাব্য ব্যক্তি।

স্পোর্টস্টার বুঝতে পারে যে ব্রুজনের ভিসার আবেদন গত সপ্তাহে জমা দেওয়া হয়েছিল, কিন্তু প্রক্রিয়াটি এখনও শেষ হয়নি।

ব্রুজন সর্বশেষ বাংলাদেশ প্রিমিয়ার লিগের জায়ান্ট বসুন্ধরা কিংসের কোচ ছিলেন, চারটি শীর্ষ-বিভাগের শিরোপা জিততে সহায়তা করেছিলেন। দেশের ঘরোয়া সার্কিটের সবচেয়ে সফল দল তিনিই।

“না, সে এখন পর্যন্ত ভিসা পায়নি। আমরা এটি সম্পন্ন করার জন্য যথাসাধ্য চেষ্টা করছি, তবে এটি আমাদের হাতে নয়, “ক্লাবের একটি সূত্র জানিয়েছে স্পোর্টস্টার.

এছাড়াও পড়ুন: কলকাতা ডার্বি 2024 – মোহনবাগানের অধিনায়ক শুভাশীষ ইস্টবেঙ্গলকে হালকাভাবে নিতে অস্বীকার করেছেন; হিসেব কষে সাহল

ব্রুজন যদি আগামী কয়েকদিনের মধ্যে তার ভিসা পেয়ে যায়, তাহলে তার দায়িত্বে থাকা প্রথম ম্যাচটি হয় 22শে অক্টোবর ওড়িশা এফসির বিরুদ্ধে অ্যাওয়ে সংঘর্ষ হতে পারে।

ইস্টবেঙ্গল, গত মৌসুমের সর্বোচ্চ গোলদাতা (দিমিত্রিওস ডায়মান্তাকস – 13) এবং সর্বাধিক অ্যাসিস্ট করা খেলোয়াড়দের (মাদিহ তালাল -10) সহ এই মরসুমে কিছু গুরুত্বপূর্ণ স্থানান্তর করা সত্ত্বেও, চার ম্যাচের পরেও কোনও পয়েন্ট না নিয়ে টেবিলের নীচে পড়ে আছে। .

এর প্রাক্তন প্রধান কোচ, কার্লেস কুয়াদ্রাত, যিনি এই বছর কলিঙ্গা সুপার কাপ শিরোপা জয়ে দলকে সাহায্য করেছিলেন, টানা পাঁচটি হারের পর চলে গেলেন, বিনো বর্তমানে অন্তর্বর্তী ভিত্তিতে দল পরিচালনা করছেন।

বিনো, একজন এএফসি প্রো লাইসেন্সধারী, এর আগে আই-লিগের দল গোকুলাম কেরালাকে কোচ করেছেন এবং 29 বছর পর ঘরের মাটিতে 2022 সালে কেরালাকে সন্তোষ ট্রফির শিরোপা জিতেছেন।

তিনি 2022 সাল থেকে ইস্টবেঙ্গল অ্যাকাডেমি সাইড (U-21/রিজার্ভস) এর সাথে রয়েছেন – এছাড়াও তিনি কলকাতা ফুটবল লিগে দলের কোচিং করছেন।

এই মৌসুমে ইস্টবেঙ্গলের (সিনিয়র) দায়িত্বে থাকা তার প্রথম ম্যাচেই ইন্ডিয়ান সুপার লিগে জামশেদপুরের কাছে 0-2 গোলে হেরেছে দলটি।

লাল এবং সোনা কলকাতায় চিরপ্রতিদ্বন্দ্বী মোহনবাগানের বিরুদ্ধে নতুন করে তাদের প্রচার শুরু করতে দেখবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button