Sport update

নিউক্যাসলের হাউ বলেছেন যে ইংল্যান্ডের চাকরির জন্য এফএ দ্বারা তার সাথে যোগাযোগ করা হয়নি


নিউক্যাসল ইউনাইটেডের বস এডি হাওয়ে শুক্রবার বলেছিলেন যে ইংল্যান্ড জাতীয় দলের প্রধান কোচ হিসেবে টমাস টুচেলের নিয়োগের আগে তিনি ফুটবল অ্যাসোসিয়েশনের সাথে যোগাযোগ করেননি।

প্রাক্তন চেলসি এবং বায়ার্ন মিউনিখ বস টুচেল ইংল্যান্ডের অনূর্ধ্ব-২১ কোচ লি কারসলির স্থলাভিষিক্ত হবেন, যিনি জুলাইয়ে ইংল্যান্ডের ইউরো 2024 ফাইনালে পরাজয়ের পর গ্যারেথ সাউথগেটের পদত্যাগের পর থেকে সাময়িক দায়িত্বে ছিলেন।

হোয়ে, প্রিমিয়ার লিগের মাত্র তিনজন ইংলিশ ম্যানেজারের একজন, ঘোষণার আগে চাকরির সাথে যুক্ত নামগুলির মধ্যে একজন ছিলেন।

এই ভূমিকার জন্য তার সাক্ষাত্কার নেওয়া হয়েছিল কিনা জানতে চাইলে, হাউ সাংবাদিকদের বলেছিলেন: “আমি ছিলাম না। এফএ থেকে কোনো যোগাযোগ হয়নি।

পড়ুন | প্রিমিয়ার লিগ: চ্যালেঞ্জিং মাসের জন্য লিভারপুল গিয়ার আপ হিসাবে স্লট কিপার কেলেহারে পরিণত হয়

“ইংল্যান্ডকে তাদের জন্য যা সঠিক তা করতে হবে এবং শুধুমাত্র তারাই জানবে যে তারা কোন প্রক্রিয়ার মধ্য দিয়ে গেছে এবং তারা যে সিদ্ধান্ত নিয়েছে। আমি অবশ্যই সেই ধরণের ব্যক্তি নই যে এটি বিশ্লেষণ করতে চলেছে।

“আমার জন্য, এটি নিউক্যাসল সম্পর্কে এবং গেম জেতার চেষ্টা করা এবং এটি করা যথেষ্ট কঠিন যদি আপনি 100% ফোকাস করেন, এবং আমি সর্বদা আমার কাজে সেইভাবে থাকব। আপনি যদি আপনার স্তর কমিয়ে দেন, তবে কাজটি অসম্ভব হয়ে যায় এবং আমি নিজেকে এটি করতে দিইনি।”

হাউও টুচেলকে অভিনন্দন জানিয়েছেন এবং বলেছেন যে জার্মানদের সাথে তার একটি ভাল কাজের সম্পর্ক রয়েছে৷

“আমি যথেষ্ট ভাগ্যবান ছিলাম যখন আমি কাজের বাইরে ছিলাম তখন চেলসিতে গিয়ে তাকে কাজ করতে দেখেছিলাম। কি ব্রিলিয়ান্ট লোক। কি মহান ব্যক্তি. কী দারুণ কোচ। আমি তার সাথে দুই দিন ছিলাম এবং ভেবেছিলাম সে আকর্ষণীয় ছিল এবং আমি তাকে শুভকামনা জানাই,” হাউ বলেন।

“আমি মনে করি সে একটি দুর্দান্ত অ্যাপয়েন্টমেন্ট এবং আমি আশা করি সে ইংল্যান্ডকে অনেক ট্রফিতে নিয়ে যাবে।

“আমার পছন্দ হবে একজন ইংলিশ কোচের জন্য, কিন্তু আপনি যদি বিদেশ যেতে চান তবে সেরার জন্য যান এবং থমাস অবশ্যই তা।”

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button