Sport update

প্রিমিয়ার লিগ 2024-25: ম্যানচেস্টার ইউনাইটেডের এরিক টেন হ্যাগ বরখাস্তের জল্পনাকে রূপকথা এবং গোলমাল বলে উড়িয়ে দিয়েছেন


আন্ডার-ফায়ার ম্যানচেস্টার ইউনাইটেড ম্যানেজার এরিক টেন হ্যাগ শুক্রবার বলেছেন যে সাম্প্রতিক সপ্তাহগুলিতে তার চাকরি নিয়ে মিডিয়া জল্পনা ভিত্তিহীন, তিনি যোগ করেছেন যে প্রিমিয়ার লিগের ক্লাবের অভ্যন্তরীণ পরিবেশ শান্ত রয়েছে।

টেন হ্যাগ বেশ কয়েক মাস ধরে মাইক্রোস্কোপের নীচে রয়েছে, ইউনাইটেড গত মৌসুমে প্রিমিয়ার লিগে অষ্টম স্থান অর্জন করেছিল এবং বর্তমানে সাতটি খেলায় দুটি জয়ের সাথে আট পয়েন্টে 14তম স্থানে রয়েছে।

“মিডিয়া থেকে আওয়াজ এসেছে, আপনাদের মধ্যে কেউ কেউ, সবাই নয়। আপনাদের মধ্যে কেউ কেউ গল্প নিয়ে আসছেন, গল্প তৈরি করছেন, রূপকথা তৈরি করছেন, গোলমাল আনছেন, মিথ্যা আনছেন,” টেন হ্যাগ শনিবার ব্রেন্টফোর্ড সফরের আগে সাংবাদিকদের বলেছিলেন।

“আমি জানি এই ক্লাবে আমরা সবাই এক পাতা। আমি বিরতির আগে কিছু সাংবাদিকদের কাছে এটি বলেছি যারা রিপোর্টগুলি দেখে সম্ভবত আমাকে বিশ্বাস করেনি। ক্লাবের অভ্যন্তরীণভাবে, এটি শান্ত,” তিনি বলেছিলেন।

ডাচম্যান স্বীকার করেছেন যে তিনি ইউনাইটেডের ফর্মে অসন্তুষ্ট ছিলেন, কিন্তু জোর দিয়েছিলেন যে সময়ের সাথে সাথে এটির উন্নতি হবে।

“আমাদের কোণার দিকে ঘুরতে হবে এবং এই কর্নারটি ঘুরিয়ে দেওয়ার কৌশলই হল। আমরা শান্ত এবং সংমিশ্রিত, পরিকল্পনায় লেগে আছি এবং নিশ্চিত যে আমরা কোণে পরিণত করব,” টেন হ্যাগ বলেছেন।

“ফুটবলে আমরা চ্যালেঞ্জ মোকাবেলা করি, কখনও কখনও এটি উপরে বা নিচে যায়। আমি নিশ্চিত যে আমরা গত দুই মৌসুমের মতো এটিকে সফল করব,” তিনি যোগ করেছেন ইউনাইটেড 2023 সালে লিগ কাপ তুলে নেওয়ার পর এবং গত মেয়াদে এফএ কাপ জিতে। নীচে আমি ভাল জিনিস, ভাল নিদর্শন এবং ভাল পরিসংখ্যান দেখতে পাচ্ছি – যা নিশ্চিত করে যে আমরা একটি ভাল দিকে আছি কিন্তু র‌্যাঙ্কিং (সারণীতে) মিথ্যা নয়। আমরা যেখানে আছি এবং এটি যথেষ্ট ভাল নয়,” তিনি যোগ করেছেন।

এছাড়াও পড়ুন | প্রিমিয়ার লিগ: নটিংহাম ফরেস্ট ম্যানেজার নুনো এসপিরিতো সান্তোকে তিন ম্যাচের টাচলাইন নিষেধাজ্ঞা দেওয়া হয়েছে

ইউনাইটেড প্রিমিয়ার লিগে গোল করার দিক থেকে নীচের তিনটি ক্লাবের মধ্যে রয়েছে, এই মৌসুমে মাত্র পাঁচটি।

টেন হ্যাগ বলেছিলেন যে ইউনাইটেডের আক্রমণের জন্য তাদের ফিনিশিং উন্নত করা অপরিহার্য, যোগ করেছেন, “আমাদের স্কোর করা শুরু করতে হবে – এটি সবচেয়ে গুরুত্বপূর্ণ অংশ। আমাদের উন্নতি করতে হবে।

“আমরা চূড়ান্ত তৃতীয় এবং বক্সে প্রবেশ করছি, আমরা স্কোর করার জন্য ভাল অবস্থানে আসছি এবং এখন আমাদের সবচেয়ে গুরুত্বপূর্ণ পদক্ষেপটি করতে হবে – নেট করার জন্য,” তিনি বলেছিলেন।

ইউনাইটেডকে এই মেয়াদে কোবি মাইনু, লুক শ, টাইরেল মালাসিয়া, ম্যাসন মাউন্ট এবং লেনি ইয়োরো সহ বেশ কয়েকটি ইনজুরির সাথে লড়াই করতে হয়েছে।

শ এবং মালাসিয়ার অনুপস্থিতির কারণে রাইট-ব্যাক ডিয়োগো ডালটকে ডিফেন্সের বাম দিকে পূরণ করতে হলেও, টেন হ্যাগ বলেছিলেন যে ক্লাব আহত দুজনকে ফিরিয়ে আনবে না।

“আমরা তাদের ফিরে যেতে বাধ্য করতে পারি না। আমাদের এটা খুব সাবধানে করতে হবে। আমরা যত তাড়াতাড়ি সম্ভব তাদের চাই এবং আমাদের একটি লেফট ব্যাক দরকার যা নিশ্চিত। কিন্তু আমরা তাদের ফিরিয়ে আনতে এবং হারাতে চাই না,” তিনি যোগ করেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button