World wide News

যৌ-ন হেনস্তার রিপোর্ট দেখে কঙ্গনার বিস্ফোরক মন্তব্য (Latest Update)


বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত সবসময় আলোচনায় থাকেন। অবশ্য তিনি আলোচনায় থাকতে বেশিই পছন্দ করেন। তাই বিভিন্ন সময় ভিন্ন ভিন্ন বিষয়ে মন্তব্য করতে দেখা যায় তাকে। এবার কথা উঠল হেমা কমিশনের রিপোর্ট নিয়ে।

আনন্দবাজার সূত্র জানায়, মালায়ালাম ছবির জগতে যৌন হেনস্তার ঘটনা নিয়ে রিপোর্ট পেশ করেছে হেমা কমিশন। একের পর এক যৌন হেনস্তার ঘটনা প্রকাশ্যে এসেছে। এবার এ প্রসঙ্গে মুখ খুললেন বিজেপির সংসদ সদস্য ও অভিনেত্রী কঙ্গনা রানাউত।

তিনি বলেন, গত ছয় বছর ধরে যৌন হেনস্তার ঘটনা লুকিয়ে রাখার চেষ্টা করছে বিনোদন জগত মালায়ালাম ইন্ডাস্ট্রি।

‘আইটেম’ নাচের প্রচার নিয়েও এ সাক্ষাৎকারে ক্ষোভ প্রকাশ করেন কঙ্গনা। এ বিজেপির সংসদ সদস্য বলেন, নারী হয়ে যারা অন্য নারীর কাজের প্রচার করে না, তাদের নিয়ে আমি হতাশ। বহু নারী আমাকে প্রশ্ন করেন— আমি কেন লড়াই করছি? এই লড়াইয়ের জন্য আমি শুধুই সুযোগ হাতছাড়া করেছি।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে কঙ্গনা স্মরণ করিয়ে দিলেন, আমির খানের ‘সত্যমেব জয়তে’ অনুষ্ঠানে ধর্ষণ নিয়ে কথা বলেছিলেন তিনি। ‘আইটেম’ গানের সংস্কৃতি নিয়েও প্রশ্ন তুলেছিলেন সেদিন। এ অভিনেত্রী বলেন, একই ধরনের লিঙ্গবৈষম্যের ওপর ছবি চলছে। নারীদের ওপর হিংসা দেখানো হচ্ছে। সেই ছবিই ভালো চলছে। আর এই কেরালা রিপোর্ট নিয়ে এটাই বলব— আমি এই একই কথা বলে চলেছি বছরের পর বছর ধরে। কিন্তু তাতে কী হলো— কিছুই তো হলো না।

উল্লেখ্য, নানান চড়াই-উতরাই পার করে অবশেষে মুক্তি পাচ্ছে কঙ্গনা রানাউত অভিনীত, পরিচালিত ও প্রযোজিত সিনেমা ‘ইমার্জেন্সি’। এ ছবিটি বিভিন্ন কারণে বারবার মুক্তির তারিখ পিছিয়েছে। এর মধ্যেই ট্রেলার মুক্তি পেয়েছে। এ ছবিতে কঙ্গনা রানাউত ছাড়াও থাকছেন অনুপম খের, মহিমা চৌধুরী, মিলিন্দ সোমান, শ্রেয়স তালপাড়ে প্রমুখ। থাকছেন প্রয়াত অভিনেতা সতীশ কৌশিকও। জি স্টুডিওজ এবং মণিকর্নিকা ফিল্মস এ ছবিটি প্রযোজনা করেছে। ভারতের অন্যতম অশান্ত সময়কে তুলে ধরা হয়েছে এ ছবিটিতে। আগামী ৬ সেপ্টেম্বর বড়পর্দায় মুক্তি পাচ্ছে ‘ইমার্জেন্সি’।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button