World wide News

কালীগঞ্জের সদ্য সাবেক এম.এম মেয়র রবীন হোসেন গ্রেপ্তার (Latest Update)


নিজস্ব প্রতিবেদক, গাজীপুর: গাজীপুরের কালীগঞ্জ পৌরসভার সদ্য সাবেক মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি এস এম রবীন হোসেনকে গ্রেপ্তার করেছে ডিএমপি পুলিশ। তিনি কালীগঞ্জ থানার একটি হত্যা মামলার এজাহারভুক্ত আসামি।

শনিবার (৩১ আগস্ট) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের ভাটারা থানার অফিসার ইনচার্জ (ওসি) মাজহারুল ইসলাম। এর আগে গতকাল শুক্রবার দিবাগত মধ্যরাতে বসুন্ধরা এলাকা থেকে তাকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা।

গ্রেপ্তার রবীন হোসেন কালীগঞ্জ পৌরসভার ৪নং ওয়ার্ডের মুনশুর মৃত বারেকের ছেলে। তিনি সপরিবারে বসুন্ধরা আবাসিক এলাকায় বসবাস করেন।

পুলিশ জানায়, শুক্রবার দিবাগত মধ্যরাতে বসুন্ধরা আবাসিক এলাকার ম্যাগপাই রেস্টুরেন্ট থেকে রবীন হোসেনকে স্থানীয়রা আটক করে ভাটারা থানায় জানায়। পরে ঘটনাস্থলে পুলিশ পৌঁছালে স্থানীয়রা রবীন হোসেনকে পুলিশের কাছে সোপর্দ করেছে। রবীন হোসেন বর্তমানে ভাটারা থানা হেফাজতে রয়েছে। রবীন হোসেন কালীগঞ্জ থানার একটি হত্যা মামলার এজাহারভুক্ত ২১ নম্বর আসামি। তাকে ওই মামলায় গ্রেপ্তার দেখানো হবে। রবীন হোসেনকে কালীগঞ্জ থানা পুলিশের কাছে হস্তান্তর করার প্রস্তুতি চলছে।

হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা কালীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) জামিনুর রহমান বলেন, হত্যা মামলার এজাহারভুক্ত আসামি রবীন হোসেন ভাটারা থানা হেফাজতে রয়েছেন। তাকে কালীগঞ্জ থানায় এনে আদালতে পাঠানো হবে।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের ভাটারা থানার অফিসার ইনচার্জ (ওসি) মাজহারুল ইসলাম বলেন, বসুন্ধরা এলাকার একটি রেস্টুরেন্টে থেকে শুক্রবার দিবাগত মধ্যরাতে রবীন হোসেনকে স্থানীয়রা আটক করে আমাদের কাছে সোপর্দ করেছে। তার বিরুদ্ধে কালীগঞ্জ থানায় একটি হত্যা মামলা রয়েছে। তাকে কালীগঞ্জ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হবে।

উল্লেখ্য, গত ২১ আগস্ট রাত ১ টা ৪৫ মিনিটে কালীগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক খালেকুজ্জামান শেখ বাবলু বাদী হয়ে কালীগঞ্জ থানায় মামলাটি দায়ের করেন।

গাজীপুরে দু’পক্ষের আধিপত্য নিয়ে সংঘর্ষ, প্রাণ গেল যুবকের

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button