World wide News

বলিউডের গানে উদ্দাম ড্যান্স দিয়ে ঝড় তুললো জাপানের একদল যুবতী (Latest Update)


বিনোদন ডেস্ক : বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে। অনেকে এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়েই নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে তুলে ধরছেন। ফলও পাচ্ছেন হাতেনাতে।

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। আর যদি কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৃথিবীর যেকোন প্রান্ত থেকে পৌঁছে দিতে চান সকলের কাছে! তাহলে তাতে তিনি সফল হন। সেকথা আলাদাভাবে বলার প্রয়োজন নেই।

সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওতে জাপানের একদল যুবতীকে বলিউডের হিট গানের তালে দুর্দান্ত নাচতে দেখা গিয়েছে। খোলা আকাশের নীচে একই ধরনের পোশাক পরে নাচতে দেখা গিয়েছে তাদের। স্কুল ইউনিফর্মের মতই ছিল তাদের সকলের পোশাক, তা অবশ্য ভিডিওতে নজর রাখলেই বোঝা যাবে। এই মুহূর্তে সেই ভিডিওই তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতাতে। সকলের জন্য সেই ভিডিওটিই রইল আরো একবার, দেখে নিন।

বলিউডের অন্যতম হিট গান ‘কালা চশমা’। বড়পর্দায় এই গানের তালে দেখা গিয়েছিল সিদ্ধার্থ মালহোত্রা ও ক্যাটরিনা কাইফকে। সম্প্রতি সেই গানের তালেই জাপানের রাস্তায় নাচ এই একদল যুবতীর। তবে তাদের দেখে এটুকু স্পষ্ট যে এই ধরনের ভিডিও বানাতে তারা যথেষ্ট দক্ষ।

ছাড়পত্র পেল শাকিব-বুবলী জুটির শেষ সিনেমা

পাশাপাশি তারা বেশ সাবলীল এই ধরনের ভিডিও বানাতে। সাম্প্রতিক তাদের এই ভিডিওটি ‘দ্যা কুইক স্টাইল’ নামের একটি জনপ্রিয় ইনস্টাগ্রাম পেজ থেকে শেয়ার করে নেওয়া হয়েছে। এই মুহূর্তে তাদের সেই ভিডিওটিই পৌঁছে গিয়েছে বহু নেটজনতার কাছে। প্রশংসাও করেছেন বহুজন, তা অবশ্য কমেন্টবক্সে চোখ রাখলেই স্পষ্ট হবে। সঙ্গীতের যে কোন ভাষা হয় না, তা প্রমাণ হয়ে গেল আরো একবার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button