Sport update

নেশন্স লিগ: সার্বিয়ার বিপক্ষে গোলশূন্য ড্র করেছে স্পেন


ইউরো 2024 চ্যাম্পিয়ন স্পেন বৃহস্পতিবার নেশন্স লিগের গ্রুপ ফোর-এ সার্বিয়ার সাথে গোলশূন্য দূরত্বে ড্র করে, নয় গেমের জয়ের ধারার অবসান ঘটিয়ে মার্চের পর থেকে প্রথম পয়েন্ট ড্রপ করে।

একটি অত্যাশ্চর্য ইউরোপীয় চ্যাম্পিয়নশিপ অভিযানের পর প্রথম ম্যাচ খেলে যেখানে এটি ইংল্যান্ডের বিপক্ষে ফাইনালে ২-১ গোলে জয়ের সাথে ট্রফি তোলার পথে সাতটি খেলা জিতেছিল, স্পেনের দখলে আধিপত্য ছিল কিন্তু 22 স্কোরিং প্রচেষ্টায় রূপান্তর করতে পারেনি।

সাসপেনশন এবং আহত গোলরক্ষক উনাই সাইমনের কারণে মিডফিল্ডার রদ্রি এবং অধিনায়ক আলভারো মোরাতার মতো গুরুত্বপূর্ণ খেলোয়াড়দের অনুপস্থিত, স্পেন ধীরে ধীরে খেলা শুরু করে।

স্পেন প্রথমার্ধে লক্ষ্যে মাত্র দুটি শট রেকর্ড করে এবং সার্বিয়ার ফরোয়ার্ড লুকা জোকিচ পয়েন্ট-ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে একটি সুবর্ণ সুযোগ মিস করায় বিরতির পিছনে যেতে না পেরে ভাগ্যবান ছিল।

এছাড়াও পড়ুন | নেশনস লিগ: রোনালদোর 900 তম গোল পর্তুগালকে ক্রোয়েশিয়ার বিরুদ্ধে 2-1 জিততে সাহায্য করে; স্কটল্যান্ডকে ছাড়িয়ে গেছে পোল্যান্ড

ইউরোপীয় চ্যাম্পিয়ন বিরতির পরে প্রাণবন্ত ছিল কিন্তু দানি কারভাজালের ক্লোজ-রেঞ্জ ভলি সহ বেশ কয়েকটি ভাল সুযোগ নষ্ট করে।

বার্সেলোনার কিশোর লামিন ইয়ামাল ছিলেন স্পেনের কয়েকটি উজ্জ্বল জায়গার একজন। তিনি মুষ্টিমেয় সুযোগ তৈরি করেছিলেন, কিন্তু দর্শকদের ধারণার অভাব ছিল, এমনকি 76% বল দখলেও।

স্পেনের ম্যানেজার লুইস দে লা ফুয়েন্তে এক সংবাদ সম্মেলনে বলেন, “প্রথমার্ধে আমাদের বেশিরভাগ কিছুই ছিল না।

“দ্বিতীয় অর্ধে আমরা আরও ভাল এবং অনেক উন্নত ছিলাম কিন্তু সামনে কার্যকরভাবে অভাব ছিল। আমরা আরও ভাল করতে পারতাম, খেলোয়াড়রা একটু ক্লান্ত ছিল, তাপ উত্তেজনাপূর্ণ ছিল এবং আমাদের গ্যাস ফুরিয়ে গিয়েছিল। আমি চিন্তিত নই, পরিস্থিতির কারণে এটি আমাদের জন্য প্রায় একটি প্রাক-মৌসুম খেলা, এখনও মৌসুমের শুরুতে এবং খেলোয়াড়দের জন্য ক্যালেন্ডার ব্যস্ত। এটি একটি প্রক্রিয়া এবং আমরা এগিয়ে যাব,” তিনি বলেছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button