Sport update

ফিফা বিশ্বকাপ বাছাইপর্ব: ক্যাপ্টেন রায়ান ইন্দোনেশিয়া থেকে সতর্ক কারণ অস্ট্রেলিয়া বাহরাইনের হার থেকে ফিরে আসার লক্ষ্য নিয়েছিল


অস্ট্রেলিয়ার অধিনায়ক ম্যাটি রায়ান জোর দিয়েছিলেন যে সকারোরা মঙ্গলবার ইন্দোনেশিয়াকে অবমূল্যায়ন করার সামর্থ্য রাখে না কারণ তারা জাকার্তায় তাদের বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে বৃহস্পতিবার বাহরাইনের কাছে আশ্চর্যজনক হার থেকে ফিরে আসতে হবে।

2026 সালের ফাইনালের জন্য এশিয়ার তৃতীয় রাউন্ডের বাছাইপর্বের উদ্বোধনী ম্যাচে হ্যারি সাউতারের নিজের গোলে উপসাগরীয় দলকে গোল্ড কোস্টে 1-0 ব্যবধানে জয় এনে দেয়, যার ফলে গ্রাহাম আর্নল্ডের দল সি গ্রুপের শুরুতে পিছিয়ে ছিল।

জাপান এবং বাহরাইন বর্তমানে তিন পয়েন্ট নিয়ে শীর্ষস্থানে রয়েছে যখন অস্ট্রেলিয়া ছয় দলের গ্রুপে শীর্ষ দুই ফিনিশের সন্ধানে অর্থহীন যা মার্কিন যুক্তরাষ্ট্র, কানাডা এবং মেক্সিকোতে ফাইনালের জন্য স্বয়ংক্রিয় যোগ্যতা নিশ্চিত করবে।

রায়ান তাদের শিন টাই সম্পর্কে বলেছেন, “আমরা জানি যে তাদের এমন গুণ থাকবে যা আমাদের খেলায় না থাকলে আমাদের ক্ষতি করতে পারে এবং যদি আমরা তাদের জন্য এটি করার সুযোগটি কেড়ে না নিই যে আমরা কীভাবে খেলতে পারি,” রায়ান তাদের শিন টাই সম্পর্কে বলেছিলেন। -ইয়ং প্রশিক্ষিত প্রতিপক্ষ।

এছাড়াও পড়ুন | প্যারাগুয়ের সঙ্গে গোলশূন্য ড্র করে বিদায় নিলেন উরুগুয়ের লুইস সুয়ারেজ

“আমরা আমাদের দিকে মনোনিবেশ করছি এবং আমাদের কী করতে হবে এবং আমরা আত্মবিশ্বাসী একটি স্কোয়াড হিসাবে আমরা অন্য রাত থেকে রিবাউন্ড করতে পারি এবং এই যোগ্যতার দিকে একটি ইতিবাচক পদক্ষেপ নিতে পারি।”

জাকার্তার গেলোরা বুং কার্নো স্টেডিয়ামে হোম সমর্থনের একটি বড় ভোট প্রত্যাশিত, ইন্দোনেশিয়ান দল প্রথমবারের মতো এশিয়ার বিশ্বকাপ বাছাইপর্বের এই পর্বে উপস্থিত হবে৷

বৃহস্পতিবার জেদ্দায় সৌদি আরবের সাথে ১-১ গোলে ড্র করে বিশ্বকাপের নিয়মিত খেলায় ইন্দোনেশিয়ানরা উচ্ছ্বসিত হবে, যার ফলে অস্ট্রেলিয়ার মুখোমুখি হওয়া চ্যালেঞ্জকে আন্ডারলাইন করে।

“একটি বড় ভিড় হতে যাচ্ছে,” রায়ান বলেন. “তারা সম্প্রতি সৌদি আরবের বিরুদ্ধেই নয়, অতীতেও তাদের গুণাবলী দেখিয়েছে এবং আমাদের ফোকাস তাদের দিকে ঝুঁকছে এবং আমাদের এবং অস্ট্রেলিয়ার জন্য ফলাফল দেওয়ার জন্য একটি গেম প্ল্যান নিয়ে আসছে।”

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button