Sport update

ভারত বনাম সিরিয়া, ইন্টারকন্টিনেন্টাল কাপ লাইভ স্ট্রিমিং তথ্য: ব্লু টাইগারদের অ্যাকশনে কোথায় দেখবেন?


সোমবার হায়দরাবাদের জিএমসি বালাযোগী স্টেডিয়ামে 2024 ইন্টারকন্টিনেন্টাল কাপে অবশ্যই জিততে হবে এমন ম্যাচে ভারত সিরিয়ার বিরুদ্ধে লড়াই করবে।

সংঘর্ষের দিকে যাচ্ছে, ব্লু টাইগারদের তাদের প্রথম ম্যাচে মরিশাসের বিপক্ষে গোলশূন্য ড্র খেলে সিরিয়ার বিপক্ষে তিন পয়েন্ট অর্জন করতে হবে।

অন্যদিকে মরিশাসকে ২-০ গোলে হারিয়ে তিন পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে সিরিয়া। টুর্নামেন্ট জেতার জন্য ভারতের বিপক্ষে একটি ড্রই যথেষ্ট, যেটি নতুন কোচ জোসে লানার অধীনে প্রথম পুরস্কারও হবে।

“এটি একটি বন্ধুত্বপূর্ণ খেলা, তবে যে দল জিতবে তারাই ট্রফি জিতবে। এটি একটি কঠিন খেলা হতে চলেছে, তবে দেখা যাক কী হয়, “রবিবার ম্যাচের আগে সংবাদ সম্মেলনে মার্কেজ বলেছিলেন।

মার্কেজ অবশ্য রৌপ্য পাত্রের চেয়ে ভালো ফুটবলকে প্রাধান্য দিয়ে বলেছেন, “আমি এটাকে ১-০ গোলে জিততে চাই না, হাতে গোল করে। এই মুহুর্তে, আমি চাই দলটি আমাদের ধারণাগুলি বুঝুক এবং আরও ভাল খেলুক কারণ শেষ পর্যন্ত, এটি জয় বা হারের বিষয়ে নয়। আপনাকে খেলার একটি শৈলীতে পৌঁছাতে হবে, এবং এটিই আমরা ফোকাস করছি।”

ভারত বনাম সিরিয়া ম্যাচ কিকঅফ কবে?

স্বাগতিক ভারত এবং সিরিয়ার মধ্যে আন্তঃমহাদেশীয় কাপের ম্যাচটি হায়দ্রাবাদের জিএমসি বালাযোগী স্টেডিয়ামে সোমবার IST সন্ধ্যা 7:30 টায় শুরু হবে।

ভারত বনাম সিরিয়া ম্যাচের লাইভ সম্প্রচার কোথায় দেখবেন?

ইন্টারকন্টিনেন্টাল কাপে ভারত বনাম সিরিয়া ম্যাচের লাইভ সম্প্রচার স্পোর্টস 18 3 চ্যানেলে পাওয়া যাবে।

ভারত বনাম সিরিয়া ম্যাচের লাইভ স্ট্রিম কোথায় দেখবেন?

ইন্টারকন্টিনেন্টাল কাপে ভারত বনাম সিরিয়া ম্যাচের লাইভ স্ট্রিম JioCinema প্ল্যাটফর্মে পাওয়া যাবে। তাছাড়া, আপনি টিউন থাকতে পারেন স্পোর্টসটারের লাইভ কভারেজের জন্য ওয়েবসাইট এবং অ্যাপ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button