Sport update

চেলসির স্যাম কের এসিএল ইনজুরি কাটিয়ে ফিরছেন না


চেলসির ফরোয়ার্ড স্যাম কের বলেছেন যে তিনি দ্বিতীয় অগ্রবর্তী ক্রুসিয়েট লিগামেন্ট (এসিএল) ইনজুরি থেকে দ্রুত পুনরুদ্ধার করে খেলায় তার ভবিষ্যতকে হুমকির মুখে ফেলবেন না।

128টি খেলায় 69 গোল সহ অস্ট্রেলিয়ার সর্বকালের সর্বোচ্চ স্কোরার, কের জানুয়ারীতে চেলসির সাথে প্রশিক্ষণের সময় এসিএল ইনজুরিতে পড়েন এবং প্যারিস অলিম্পিক মিস করেন।

একই রকম চোটের কারণে তিনি ২০১২ সালের লন্ডন গেমসও মিস করেন।

“আমি আমার ফেরার তারিখ রাখছি না, শুধু নিশ্চিত করছি যে আমি এটি ঠিক করেছি এবং নিশ্চিত করছি যে আমি মাঠে ফিরে আসার আগে আমি ভাল বোধ করছি,” কের বলেছিলেন অপটাস স্পোর্ট সোমবার প্রকাশিত একটি সাক্ষাৎকারে।

“আমি বলতে চাচ্ছি, এটি আমার দ্বিতীয় ACL, তাই আমি জানি আপনার সময় নেওয়া দরকার, আপনাকে নিশ্চিত করতে হবে যে এটি সঠিক এবং আমি যা করতে পারি তা করছি। তবে আমার জন্য কোন তাড়াহুড়ো নেই, আমি নিশ্চিত করতে চাই যে আমি আগামী আরও অনেক বছর খেলতে পারি,” তিনি বলেছিলেন।

এছাড়াও পড়ুন | ফাইনাল ম্যাচে বিদায় জানালেন ফুটবল গ্রেট অ্যালেক্স মরগান

মঙ্গলবার 31 বছর বয়সী কের, উইমেনস সুপার লিগ (ডব্লিউএসএল) চ্যাম্পিয়নের সাথে 2026 সাল পর্যন্ত একটি চুক্তি সম্প্রসারণে স্বাক্ষর করেছেন।

2019-20 মৌসুমে চেলসিতে যোগদানের পর থেকে, কের পাঁচটি WSL শিরোপা, তিনটি এফএ কাপ এবং দুটি লীগ কাপ জিতেছে। তিনি এটিকে 2020-21 মৌসুমে মহিলা চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে পৌঁছাতেও সহায়তা করেছিলেন।

প্রাক্তন ম্যানেজার এমা হায়েসের অধীনে 12 বছর পর ফরাসি কোচ সোনিয়া বোম্পাস্টারের অধীনে এই মৌসুমে চেলসি নতুন করে শুরু করেছে।

কের বলেন, গত মৌসুমে সেমিফাইনালে হেরে যাওয়ার পর উইমেনস চ্যাম্পিয়ন্স লিগ জেতাই হবে তার মূল ফোকাস।

“আমরা পরপর কয়েক বছর কম পড়ে গেছি, এবং আশা করি সোনিয়া এই ক্লাবে এটি নিয়ে আসবে,” তিনি যোগ করেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button