Sport update

ফ্রান্সের স্ট্রাইকার উইসাম বেন ইয়েদার মাতাল অবস্থায় যৌন হয়রানির অভিযোগে বিচারের মুখোমুখি হবেন


ফ্রান্স ফুটবল খেলোয়াড় উইসাম বেন ইয়েদারকে সপ্তাহান্তে হেফাজতে নেওয়া হয়েছিল এবং “মদ্যপ অবস্থায় যৌন নিপীড়নের” অভিযোগে বিচারের মুখোমুখি হবে, একজন বিচার বিভাগীয় কর্মকর্তা বলেছেন অ্যাসোসিয়েটেড প্রেস সোমবার

চমৎকার প্রসিকিউটর ড্যামিয়েন মার্টিনেলি এ কথা জানিয়েছেন এপি পাবলিক প্রসিকিউটরের কার্যালয় বেন ইয়েদারকে গ্রেপ্তারের পর ছেড়ে দেওয়ার পর তাকে হেফাজতে না রাখার সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল করেছে।

ক্রীড়া সংবাদপত্র L’Equipe সোমবার প্রথম প্রথম রিপোর্ট করা হয়েছিল যে বেন ইয়েদার, যিনি গত মৌসুমের শেষে মোনাকোর সাথে তার চুক্তির মেয়াদ শেষ হওয়ার পর থেকে একটি ক্লাব ছাড়া ছিলেন, তাকে আদালতে হাজির হওয়ার জন্য তলব করা হয়েছিল এবং তাকে বিচারিক তত্ত্বাবধানে রাখা হয়েছে।

মার্টিনেলি বলেছেন, 15 অক্টোবরের জন্য ট্রায়াল নির্ধারণ করা হয়েছে।

নাইস প্রসিকিউটর মামলা সম্পর্কে বিস্তারিত জানাননি।

L’Equipe 2001 সালে জন্মগ্রহণকারী একজন মহিলা যৌন নিপীড়নের জন্য একটি মামলা দায়ের করার পরে বেন ইয়েডারকে গ্রেপ্তার করা হয়েছিল। বেন ইয়েদারের গাড়িতে শুক্রবার রাতে কথিত ঘটনাগুলো ঘটেছিল, সংবাদপত্রটি যোগ করেছে।

গত বছর একটি পৃথক আইনি মামলায়, বেন ইয়েডারের বিরুদ্ধে ফ্রান্সের দক্ষিণে আরেকটি ঘটনার জন্য “ধর্ষণ, ধর্ষণের চেষ্টা এবং যৌন নিপীড়নের” অভিযোগ আনা হয়েছিল।

34 বছর বয়সী বেন ইয়েদার গত মৌসুমে ফ্রেঞ্চ লিগে 16 গোল এবং তিনটি অ্যাসিস্ট করে মোনাকোকে প্যারিস সেন্ট-জার্মেই-কে পিছনে ফেলে দ্বিতীয় স্থানে সাহায্য করে।

মোনাকোতে পাঁচটি মৌসুমে, ফ্রান্সের আন্তর্জাতিক খেলোয়াড় 201 সালে সমস্ত প্রতিযোগিতায় 118টি গোল করেছেন এবং অবসরপ্রাপ্ত আর্জেন্টাইন স্ট্রাইকার ডেলিও অনিস (223) এর পরে ক্লাবের হয়ে দ্বিতীয় সর্বকালের শীর্ষস্থানীয় গোলদাতা হয়েছেন।

বেন ইয়েডার ফ্রান্সের জন্য 19 টি ক্যাপ রয়েছে, শেষটি 2022 সালের জুনে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button