Sport update

আইএসএল 2024-25: বেঙ্গালুরু বাড়িতে ইতিবাচক শুরুর লক্ষ্য, ইস্ট বেঙ্গল প্রাথমিক কর্তৃপক্ষকে স্ট্যাম্প করতে দেখায়


একটি বিপর্যয়কর 2023-24 অভিযানের পরে, বেঙ্গালুরু এফসি (বিএফসি) শনিবার এখানে ইস্টবেঙ্গলের বিরুদ্ধে পরিষ্কার স্লেট দিয়ে ইন্ডিয়ান সুপার লিগ (আইএসএল) 2024-25 মরসুম শুরু করতে দেখবে।

আগের সংস্করণে, একই সংখ্যক ম্যাচ থেকে 22 পয়েন্ট সহ BFC তার সবচেয়ে খারাপ ISL পারফরম্যান্সের শিকার হয়েছিল। গোলের অভাব একটি বড় অপূর্ণতা হিসাবে প্রমাণিত হয়েছিল, এবং দলটি একটিও অ্যাওয়ে ম্যাচ জিততে পারেনি।

প্রধান কোচ জেরার্ড জারাগোজা আশা করবেন যে ছয়টি নতুন সই – স্প্যানিশ আক্রমণাত্মক এডগার মেন্ডেজ, রাহুল ভেকে, লালথুয়াম্মাউইয়া রাল্টে, মিডফিল্ডার আলবার্তো নোগুয়েরা, আর্জেন্টিনার স্ট্রাইকার হোর্হে পেরেইরা দিয়াজ এবং প্রাক্তন পাঞ্জাব এফসি লেফট-ব্যাক মোহাম্মদ সালাহ – পর্যাপ্ত শক্তিবৃদ্ধির জন্য গণনা করবেন।

মেন্ডেজের কাছ থেকে উচ্চ প্রত্যাশা রয়েছে, যিনি স্প্যানিশ লা লিগায় ব্যাপকভাবে অভিনয় করেছেন।

ভেকে, যিনি ক্লাবে ফিরেছেন, তাকে মাঠে নেতৃত্ব দেওয়ার দায়িত্ব দেওয়া হয়েছে। সময়টি ভাল হতে পারে না, কারণ মাত্র এক সপ্তাহ আগে, ভেকে ইন্টারকন্টিনেন্টাল ক্লাবে ভারতের অধিনায়কের আর্মব্যান্ড হস্তান্তর করা হয়েছিল।

ম্যানেজমেন্ট রুক্ষ জলের মধ্য দিয়ে দলকে গাইড করতে ভেকে এবং সুনীল ছেত্রীর দিকে তাকাবে।

ইস্টবেঙ্গল আনোয়ার আলীর অনুপস্থিতির সাথে লড়াই করতে বাধ্য হবে, যাকে মোহনবাগানের সাথে ভুলভাবে চুক্তি বাতিল করার জন্য AIFF এর প্লেয়ারস স্ট্যাটাস কমিটি সাসপেন্ড করেছে।

রেড অ্যান্ড গোল্ড আইএসএলে তার হতাশাজনক রেকর্ডটি উল্টাতে মরিয়া হবে। নতুন আগমন – গত মৌসুমের সর্বোচ্চ গোলদাতা স্কোরার দিমিত্রিওস ডায়মান্তাকস (কেরালা ব্লাস্টার্স থেকে), এবং শীর্ষ সহায়তা প্রদানকারী, মাদিহ তালাল (পাঞ্জাব এফসি থেকে) – একটি পরিবর্তন আনতে বাধ্য করতে পারে। ডিফেন্সিভ মিডফিল্ডার জেকসন সিং, যিনি কেরালা ব্লাস্টার্স থেকে সরে এসেছেন, আরেকটি উল্লেখযোগ্য সংযোজন।

ইস্টবেঙ্গলের প্রধান কোচ কার্লেস কুয়াদ্রাত শ্রী কান্তিরাভা স্টেডিয়ামে ফিরে আসেন, একটি ভেন্যু যেটি তিনি একবার বিএফসি-তে পাঁচ বছরের কোচিং চলাকালীন বাড়িতে ডেকেছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button