Sport update

চীন ম্যাচ ফিক্সিংয়ের অভিযোগে দক্ষিণ কোরিয়ার সুওন এফসি সন জুন-হোর চুক্তি বাতিল করেছে


দক্ষিণ কোরিয়ার সুওন এফসি ম্যাচ ফিক্সিং এবং ঘুষের অভিযোগে জড়িত থাকার জন্য চীনা ফুটবল অ্যাসোসিয়েশন (সিএফএ) দ্বারা আজীবন নিষেধাজ্ঞা দেওয়ার পরে পারস্পরিক চুক্তির মাধ্যমে মিডফিল্ডার সন জু-হোর চুক্তি বাতিল করেছে, ক্লাব শুক্রবার বলেছে।

সন চীনা কর্তৃপক্ষের অভিযোগ অস্বীকার করেছে যারা মঙ্গলবার ঘোষণা করেছে যে দক্ষিণ কোরিয়ার আন্তর্জাতিক 38 জন নিষিদ্ধ খেলোয়াড়ের মধ্যে রয়েছে।

32 বছর বয়সী, যিনি চাইনিজ সুপার লিগের ক্লাব শানডং তাইশান এফসির হয়ে খেলছিলেন, বলেছেন যে তিনি কঠোর পরিস্থিতিতে প্রায় 10 মাসের আটক থেকে মুক্তি পাওয়ার জন্য একটি মিথ্যা স্বীকারোক্তি দিয়েছিলেন।

“এই ধারণার সাথে যে আমরা আর আমাদের ভক্তদের ছেড়ে যেতে পারি না যারা সারা বছর খেলোয়াড় এবং দলকে বিভ্রান্তির মধ্যে সমর্থন করে আসছে, ক্লাবটি তার সতীর্থ এবং ভক্তদের বিবেচনার বাইরে থাকা চুক্তি বাতিল করার জন্য পুত্রের একটি অনুরোধ গ্রহণ করেছে, ক্লাব এক বিবৃতিতে বলেছে।

মন্তব্যের জন্য তাৎক্ষণিকভাবে পুত্র বা তার এজেন্টের সাথে যোগাযোগ করা যায়নি।

তিনি বলেছিলেন যে তিনি কোরিয়া ফুটবল অ্যাসোসিয়েশনের সাথে তার ক্যারিয়ার চালিয়ে যাওয়ার আশা করেছিলেন এবং মার্চ মাসে চীন থেকে ফিরে আসার পরে সুওন এফসি-তে চুক্তিবদ্ধ হন।

কিন্তু বৃহস্পতিবার দক্ষিণ কোরিয়ার মিডিয়া রিপোর্ট করার পর তার সম্ভাবনা অনিশ্চিত হয়ে পড়ে যে সিএফএ তার মামলাটি ফুটবলের গ্লোবাল গভর্নিং বডি ফিফার কাছে রেফার করেছে, যা সম্ভাব্য শাস্তিমূলক ব্যবস্থার জন্য এটি পর্যালোচনা করবে বলে আশা করা হয়েছিল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button