Sport update

ভিনিসিয়াস তার সেরা নয়, তবে এখনও রিয়াল মাদ্রিদের জন্য খুব গুরুত্বপূর্ণ: কার্লো আনচেলত্তি


রিয়াল মাদ্রিদ ম্যানেজার কার্লো আনচেলত্তি ভিনিসিয়াস জুনিয়রের বর্তমান ফর্ম সম্পর্কে উদ্বিগ্ন এবং তিনি দ্রুত ফিরে আসবেন বলে আশা করেন, তিনি শুক্রবার একটি সংবাদ সম্মেলনে বলেছিলেন যখন তিনি তার তারকা ফরোয়ার্ড সম্পর্কে প্রশ্ন নিয়ে বোমাবর্ষণ করেছিলেন।

অ্যানচেলত্তি স্বীকার করেছেন যে ভিনিসিয়াস তার সেরা ছিলেন না এবং জোর দিয়েছিলেন যে ইকুয়েডরের বিপক্ষে একটি সংকীর্ণ জয়ে এবং আন্তর্জাতিক বিরতির সময় প্যারাগুয়ের কাছে একটি শক হারে ব্রাজিলের জন্য রিয়ালের এবং দুর্বল পারফরম্যান্সের সাথে মৌসুমে তার ধীরগতির সমালোচনার পরে খেলোয়াড়ের সমর্থন প্রয়োজন।

“সে তার সেরা নয়, তবে সে এখনও আমাদের জন্য খুব গুরুত্বপূর্ণ। আমরা তাড়াহুড়ো করছি না কারণ দল গোল করতে পেরেছে এবং সে গুরুত্বপূর্ণ ছিল… এবং আমার জন্য শেষ উদ্বেগের বিষয় হল ভিনিসিয়াসের অবস্থা, কিন্তু আমাদের তার ভালো যত্ন নিতে হবে, “আনচেলত্তি তাদের লা লিগার আগে বলেছিলেন শনিবার রিয়াল সোসিয়েদাদে সংঘর্ষ।

“সে সবসময় ভালো কাজ করে এবং তার সেরা পর্যায়ে পৌঁছানো তার জন্য সময়ের ব্যাপার। আমি নিজেকে বোকা বানাতে পারি না যে আমার কাছে সব সময় 100% খেলোয়াড় থাকবে।

“আমি ব্রাজিলে তার সমস্যাগুলিতে যেতে চাই না তবে আমি যা দেখছি তা আরও সাধারণ সমস্যা কারণ তারা একটি গ্রুপ হিসাবে তাদের সেরা সংস্করণটি আনতে পরিচালনা করছে না। এখানে আমরা ভিনিসিয়াসকে নিয়ে আনন্দিত কারণ যদিও সে এখন তার সেরা অবস্থায় নেই, কেউ ভুলতে পারবে না যে ভিনির সাথে আমরা দুটি চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা জিততে পেরেছি… মাদ্রিদে তাকে আমাদের খুব পছন্দ করতে হবে।

এছাড়াও পড়ুন: বার্সেলোনার খরচের সীমা বেড়েছে কিন্তু প্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের নিচে রয়েছে

আনচেলত্তি বলেছেন যে তাকে ভিনিসিয়াস এবং তার ব্রাজিল দলের সতীর্থ রড্রিগো এবং এন্ড্রিকের ফিটনেস মূল্যায়ন করতে হবে আন্তর্জাতিক দায়িত্ব থেকে ফিরে দীর্ঘ ভ্রমণের পরে চোটের ঝুঁকি কমানোর জন্য কারণ তার সাইড সাতটি ম্যাচের সাথে একটি ব্যস্ত সময়সূচীর জন্য প্রস্তুত। পরের তিন সপ্তাহ।

শনিবার সোসিয়েদাদে ডিফেন্ডার ডেভিড আলাবা এবং মিডফিল্ডার জুড বেলিংহাম, এডুয়ার্ডো কামাভিঙ্গা, দানি সেবেলোস এবং অরেলিয়ান চৌমেনি চোট থেকে সেরে উঠার সাথে সাথে লড়াইয়ের আগে আনচেলত্তি একটি বাছাই মাথাব্যথার মুখোমুখি হবেন।

শুক্রবার এক সংবাদ সম্মেলনে আনচেলত্তি বলেন, “যেভাবে ক্যালেন্ডারটি তৈরি করা হয়েছে, তাতে আমাদের ইনজুরি হবে, এটি ঠিক সেভাবেই আছে, তাই ঘোরানো একটি ভাল জিনিস।”

“আমরা অনেক গেম খেলতে অভ্যস্ত তবে খেলোয়াড়দের ক্লান্তি পর্যবেক্ষণে সতর্ক থাকতে হবে যাতে তারা প্রয়োজনের সময় বিশ্রাম নিতে পারে।

“যে খেলোয়াড়রা সবেমাত্র আন্তর্জাতিক বিরতি থেকে ফিরে এসেছে, যেমন ভিনিসিয়াস জুনিয়র, রড্রিগো এবং এন্ড্রিক যারা ব্রাজিলের সাথে দীর্ঘ ভ্রমণ করেছিলেন, তারা পর্যবেক্ষণে রয়েছেন কারণ তাদের বিশ্রাম বা প্রশিক্ষণের সময় নেই।

“আমাদের ইনজুরি এড়াতে চেষ্টা করতে হবে, গত বছর আমাদের অনেক ইনজুরি ছিল কিন্তু আমরা খুব ভালোভাবে সামলাতে পেরেছি। এই সময়সূচীর সাথে ইনজুরি হওয়া স্বাভাবিক এবং আমাদের এটির মুখোমুখি হতে হবে।”

বার্সেলোনা 12 পয়েন্ট নিয়ে লা লিগার অবস্থানের শীর্ষে, রিয়াল মাদ্রিদ, অ্যাটলেটিকো এবং ভিলারিয়ালের চেয়ে চার এবং পঞ্চম স্থানে থাকা জিরোনার চেয়ে পাঁচটি এগিয়ে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button