Sport update

আইএসএল 2024-25: নতুন চেহারার কেরালা ব্লাস্টার্স পাঞ্জাব এফসির বিরুদ্ধে তার মরসুমের উদ্বোধনী ম্যাচে ইতিবাচক শুরুর লক্ষ্য নিয়েছিল


রবিবার কোচির নেহরু স্টেডিয়ামে পাঞ্জাব এফসির বিরুদ্ধে হোম ম্যাচ দিয়ে কেরালা ব্লাস্টার্স তার ইন্ডিয়ান সুপার লিগ (আইএসএল) 2024-25 মৌসুম শুরু করবে।

গত মৌসুমে আইএসএল-এর সর্বোচ্চ স্কোরার দিমিত্রিওস ডায়মান্তাকোসকে ছেড়ে দেওয়া সত্ত্বেও, থাইল্যান্ডে প্রাক-মৌসুমে ব্লাস্টাররা প্রচুর গোল করেছিল। ডুরান্ড কাপে, এর মরক্কোর ফরোয়ার্ড নোয়াহ সাদাউই গোল্ডেন বুট পুরষ্কার নিয়েছিলেন, এবং কেরালার নতুন প্রধান কোচ মিকেল স্টাহরে আশা করছেন সাদাউই এবং স্প্যানিয়ার্ড জেসুস নুনেজ পাঞ্জাবের বিরুদ্ধে মৌসুমের উদ্বোধনী ম্যাচে তাদের দুর্দান্ত ফর্ম বজায় রাখবেন।

এছাড়াও পড়ুন: আনোয়ার আলি 17 সেপ্টেম্বরের পরেই ইস্টবেঙ্গলের হয়ে খেলতে পারবেন কারণ AIFF PSC স্থানান্তরের বিষয়ে আলোচনা চালিয়ে যাচ্ছে

“আমরা বেশ দৃঢ় ছিলাম, তাই আমরা পুরোপুরি প্রস্তুত, কিন্তু আইএসএল-এর গেমগুলি আমাদের বলবে আমরা কোথায় দাঁড়িয়েছি। এটি একটি কঠিন খেলা হবে, তবে আশা করি আমরা তাদের পরাজিত করতে পারব, “স্টহরে বলেছেন।

পাঞ্জাব গত মরসুমে তার প্রথম আইএসএল বছরে কোচিতে ব্লাস্টার্সকে ৩-১ গোলে হারিয়েছিল এবং সম্প্রতি সমাপ্ত ডুরান্ড কাপ 2024-এ দু’জন 1-1 সমতায় শেষ করেছে।

তারকা উরুগুয়ের আদ্রিয়ান লুনার নেতৃত্বে ব্লাস্টার্স গত মৌসুমে পঞ্চম স্থানে থাকার পর আইএসএল প্লে-অফ করে। পাঞ্জাব অষ্টম স্থানে এসে কাট মিস করে।

এছাড়াও পড়ুন: আইএসএল 2024-25-এ কেরালা ব্লাস্টার্স এফসি: প্রিভিউ, পূর্ণ স্কোয়াড, খেলোয়াড়দের জন্য সতর্কতা, স্থানান্তর রেটিং, প্রত্যাশিত সমাপ্তি

এদিকে, পাঞ্জাবের প্রধান কোচ প্যানাজিওটিস দিলম্পেরিস মনে করেন, দলের পরিবর্তনগুলি তার পারফরম্যান্সে দেখাবে।

“আমাদের একটি নতুন কোচিং স্টাফ আছে, নতুন বিদেশী এবং ভারতীয় খেলোয়াড় এবং এটি গত মৌসুমের থেকে সবচেয়ে বড় পার্থক্য,” বলেছেন দিলম্পেরিস। “এই মরসুমে, আমরা গত বছরের থেকে পারফরম্যান্স আরও ভাল করার চেষ্টা করব এবং প্লে অফের জন্য যোগ্যতা অর্জন করব।”

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button