Sport update

লিওনেল মেসি এমএলএসে ইন্টার মিয়ামি শীর্ষ ইউনিয়নে সাহায্য করার জন্য প্রত্যাবর্তন ব্রেস গোল করেছেন


লিওনেল মেসি তার 13 তম এবং 14 তম এমএলএস গোল করতে এবং তার 14 তম সহায়তায় অবদান রাখতে তার ইনজুরি ছাঁটাই থেকে ফিরে আসেন, কারণ ইন্টার মিয়ামি শনিবার রাতে ফিলাডেলফিয়া ইউনিয়নের বিরুদ্ধে 3-1 ব্যবধানে জয় অর্জনের জন্য প্রাথমিক ঘাটতি কাটিয়ে ওঠে।

দ্বিতীয়ার্ধের স্টপেজ টাইমে লুইস সুয়ারেজ তার দলের অগ্রণী 17 তম গোলটি যোগ করেন যাতে তিনি এমএলএস গোল্ডেন বুটের জন্য ডিসির ক্রিশ্চিয়ান বেন্টেককে দুই পিছিয়ে রাখেন এবং সমর্থকদের শিল্ড রেসে মিয়ামির নেতৃত্ব বজায় রাখেন।

জর্ডি আলবা একটি রাতে মিয়ামিতে মেসির গোলে তার 11 তম এবং 12 তম অ্যাসিস্টে অবদান রেখেছিলেন (19-4-5, 62 পয়েন্ট) 60-পয়েন্ট থ্রেশহোল্ড জুড়ে প্রথম দল হয়েছিলেন।

ড্রেক ক্যালেন্ডার হেরনসের টানা পঞ্চম জয়ে সাতটি সেভ করেন এবং আটবারের ব্যালন ডি’অর বিজয়ী মেসি ছাড়া আগের নয়টি খেলেও 10টির মধ্যে নবম।

এছাড়াও পড়ুন | রিয়াল মাদ্রিদ সোসিয়েদাদের বিপক্ষে ২-০ গোলে জয়ী হওয়ায় এমবাপ্পে, ভিনিসিয়াস স্থান থেকে রূপান্তরিত

মিকেল উহরে ইউনিয়নের জন্য উদ্বোধনী মুহুর্তগুলিতে গোল করেছিলেন, যিনি পূর্ব সম্মেলনে 11 তম স্থানে রাত শুরু করেছিলেন এবং প্লে অফ লাইনের নীচে দুটি পয়েন্ট করেছিলেন।

ফিলাডেলফিয়া চূড়ান্ত স্কোরের চেয়ে আরও ভাল পারফরম্যান্সের প্রস্তাব দেয়, মিয়ামিকে 20-9 শটে এবং 8-4 লক্ষ্যে প্রচেষ্টায় সেরা করে, কিন্তু ক্যালেন্ডার এবং অন্যদের দ্বারা তার নিজের অপচয়ের কারণে মাঝে মাঝে ব্যর্থ হয়।

মেসি আর্জেন্টিনার কোপা আমেরিকা অভিযানে যাওয়ার আগে 1 জুন মিয়ামির হয়ে শেষবার খেলেছিলেন এবং 14 জুলাই কোপা আমেরিকার ফাইনালে গোড়ালির লিগামেন্টে চোট পাওয়ার পর থেকে তিনি কোনো প্রতিযোগিতামূলক মিনিট খেলেননি।

চেজ স্টেডিয়ামে ফিলাডেলফিয়া ইউনিয়নের বিপক্ষে দ্বিতীয়ার্ধে ইন্টার মিয়ামির ফরোয়ার্ড লুইস সুয়ারেজ (৯) গোল করেন.. | ছবির ক্রেডিট: রয়টার্স

লাইটবক্স-তথ্য

চেজ স্টেডিয়ামে ফিলাডেলফিয়া ইউনিয়নের বিপক্ষে দ্বিতীয়ার্ধে ইন্টার মিয়ামির ফরোয়ার্ড লুইস সুয়ারেজ (৯) গোল করেন.. | ছবির ক্রেডিট: রয়টার্স

কিন্তু নিজেকে জাহির করতে এবং মিয়ামির প্রাথমিক ঘাটতি মুছে ফেলতে তার বেশি সময় লাগেনি।

26তম মিনিটে, সুয়ারেজ তার পিছন দিয়ে আলবার এন্ট্রি পাসটি গোলে নিয়ে যান এবং তার প্রথম স্পর্শে বলটি বাঁ দিকে রাখেন। মেসি ছাঁটাই নিয়েছিলেন, কাই ওয়াগনারের চ্যালেঞ্জ এড়িয়ে গিয়ে অ্যান্ড্রু রিককে পরাজিত করার জন্য একটি কম স্ট্রাইক ড্রিল করেছিলেন।

চার মিনিট পরে, পেনাল্টি স্পটে মেসিকে সরাসরি এগিয়ে যাওয়ার জন্য আলবা ক্রস প্রদান করে।

মায়ামি দ্বিতীয়ার্ধে যথেষ্ট চাপ সহ্য করে মেসি তার চূড়ান্ত অবদানের আগে, সন্ধ্যার দিকে মিয়ামির চূড়ান্ত আক্রমণে সুয়ারেজের নীচে বাম কোণে কার্ল করার জন্য বলটি ফেলে দেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button