Sport update

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ 2024-25: ইন্টারের ইনজাঘি ম্যান সিটির সাথে ‘রিম্যাচ’ কমিয়েছে


ইন্টার মিলান কোচ সিমোন ইনজাঘি বুধবার ম্যানচেস্টার সিটিতে চ্যাম্পিয়ন্স লিগের খেলাকে গত বছরের ফাইনালের রিম্যাচ হিসাবে বিবেচনা করছেন না।

সেরি এ বিজয়ীকে 2023 সালের ফাইনালে পেপ গার্দিওলার পক্ষ থেকে 1-0 গোলে পরাজিত করা হয়েছিল, কিন্তু ইনজাঘি অবিচল যে চ্যাম্পিয়ন্স লিগের ফর্ম্যাটে পরিবর্তন করা হয়েছে এবং ফলাফলের উপর অনেক কম রাইডিং এটিকে তার আগের ম্যাচের থেকে খুব আলাদা করে তুলেছে।

“আগামীকাল একটি নতুন চ্যাম্পিয়ন্স লিগ শুরু হবে, এটি খুব আলাদা হবে,” ইন্টার বস মঙ্গলবার এক সংবাদ সম্মেলনে বলেছেন।

“এক মাস আগে যখন আমরা ট্রেনিং ক্যাম্পে ছিলাম, আমি আবার (ফাইনাল) দেখেছিলাম। আমি মনে করি না এটা রিম্যাচ কারণ এটা ফাইনাল নয়, এটা নতুন চ্যাম্পিয়ন্স লিগের ফরম্যাটে গ্রুপ খেলা।”

ইনজাঘি ফরম্যাটে পরিবর্তনের বিষয়ে উত্সাহী ছিলেন, ক্লাবগুলি আগের গ্রুপ পর্বের পরিবর্তে 36-টিমের লিগ পর্বে আটটি ম্যাচ খেলে।

তবে তিনি বলেছিলেন যে সিটির মিডফিল্ডার রডরি বলার পরে খেলোয়াড়রা ধর্মঘটে যাওয়ার দ্বারপ্রান্তে রয়েছে বলে তারা এখন যে পরিমাণ গেম খেলবে তা থেকে খেলোয়াড়দের উপর বোঝার বিষয়েও তিনি সচেতন ছিলেন।

এছাড়াও পড়ুন | Girona সহ-মালিক Claure MLS সাইড নিউ ইয়র্ক সিটি FC-এর 10% শেয়ার কিনেছেন

“আমরা জানি যে আপনি অনেক খেলেন এবং আমরা কোচ এটি সম্পর্কে সচেতন। আমি বলতে পারি যে একজন কোচের জন্য এই গেমগুলির প্রস্তুতি সুন্দর এবং উত্তেজনাপূর্ণ।

“আমি জানি সমস্যা আছে, কিন্তু আমরা সমাধান করার জন্য গণনা করছি। আমাকে যথাসম্ভব অনেক খেলোয়াড়কে বিকল্প করতে হবে, আজ আমরা (ফেদেরিকো) ডিমারকো এবং (মার্কো) আরনাউটোভিচ ছাড়াই আছি, কিন্তু আমরা এখন দুই বছর ধরে মাঝে মাঝে সীমিত ঘূর্ণনে অভ্যস্ত হয়ে গেছি।

ম্যানেজার যোগ করেছেন যে তিনি তার দলকে আক্রমণাত্মক এবং দৃঢ়প্রতিজ্ঞ হওয়ার জন্য চাপ দিচ্ছেন যে সিটি 2018 সাল থেকে প্রতিযোগিতায় ঘরের মাঠে হারেনি।

“একটি দুর্দান্ত ম্যাচ তৈরি করতে আমাদের অনেক উপাদানের প্রয়োজন হবে,” তিনি বলেছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button