Sport update

এমএলএস 2024-25: লিওনেল মেসি, ইন্টার মিয়ামি সফরে সংগ্রামরত নিউ ইয়র্ক সিটি এফসি


সুপারস্টার লিওনেল মেসি এবং ইন্টার মিয়ামি এফসি শনিবার বিকেলে যখন ইয়াঙ্কি স্টেডিয়ামে সংগ্রামরত নিউ ইয়র্ক সিটি এফসি পরিদর্শন করবে তখন সমর্থকদের শিল্ডের জন্য দলের সাধনা অব্যাহত রাখবে।

ইনজুরি কাটিয়ে ফিরে আসার দ্বিতীয় ম্যাচে মেসির প্রথম ম্যাচের মতো ফলপ্রসূ হয়নি। আট বারের ব্যালন ডি’অর প্রাপক গত শনিবার ফিলাডেলফিয়া ইউনিয়নের বিপক্ষে মিয়ামির ৩-১ ব্যবধানে জয়ে দুই-গোল, এক-অ্যাসিস্ট পারফরম্যান্স অনুসরণ করেন এবং আটলান্টা ইউনাইটেডের বিপক্ষে 2-2 ড্রতে দেরীতে সমতা আনতে দেখা যায়। বুধবার।

বুধবার বিকল্প হিসেবে মাঠে নেমেছিলেন মেসি (১৪ গোল, ১৪টি অ্যাসিস্ট) এবং লুইস সুয়ারেজ (১৭ গোল, ছয়টি অ্যাসিস্ট)। 30 মার্চ NYCFC এর বিপক্ষে 1-1 ড্রতে সুয়ারেজ তার দলের একমাত্র গোলটি করেছিলেন।

আটলান্টার বিপক্ষে প্রথমার্ধে মৌসুমের প্রথম গোলটি করেন ডেভিড রুইজ। লিও ক্যাম্পানা তার ফ্র্যাঞ্চাইজি-সেরা কেরিয়ারের 30তম সারিতে যোগ করেছেন হেরনসের হয়ে দ্বিতীয় প্রতিযোগিতায় (19-4-6, 63 পয়েন্ট), যারা এফসি সিনসিনাটি এবং লস অ্যাঞ্জেলেস গ্যালাক্সি উভয়ের থেকে আট পয়েন্ট এগিয়ে সবচেয়ে বেশি। MLS এ পয়েন্ট।

এছাড়াও পড়ুন | ম্যানচেস্টার ইউনাইটেডের নতুন বাড়িটি সেই ফার্ম দ্বারা তৈরি করা হবে যেটি 2022 ফিফা বিশ্বকাপের জন্য লুসাইল স্টেডিয়াম ডিজাইন করেছিল

মায়ামির ম্যানেজার জেরার্ডো “টাটা” মার্টিনো এবং মিডফিল্ডার সার্জিও বুসকেটসকে হলুদ কার্ডের জন্য সেই ম্যাচের জন্য বরখাস্ত করা হয়েছিল।

“আমি মনে করি তরুণ খেলোয়াড়রা ভালো কাজ করেছে,” হারনসের সহকারী কোচ জাভিয়ের মোরালেস বলেছেন, মিয়ামি হেরাল্ডের প্রতিবেদনে। “একদিন থেকে পরের দিন মাঠে ছুড়ে দেওয়া খুব বেশি না খেলার পরে সহজ নয়।”

NYCFC (11-11-7, 40 পয়েন্ট) বুধবার ইউনিয়নের কাছে 5-1 ধাক্কা খেয়ে জয়হীন প্রসারিত আটটি ম্যাচ (0-3-5) পর্যন্ত প্রসারিত হয়েছে।

“যেমনটা আমি আগেই বলেছি, আমরা যদি দলগুলোর বিপক্ষে পরাজিত হতাম বা আমাদের পিঠে থাকতাম, তাহলে আমি এখানে বসে বলব, ‘আমি পোস্ট সিজন নিয়ে চিন্তিত,’” NYCFC কোচ নিক কুশিং বলেছেন। “তবে, আমি এই মৌসুমে যথেষ্ট এবং এই গেমগুলির মধ্যে যথেষ্ট দেখেছি যা আমাকে সম্পূর্ণ আত্মবিশ্বাস দেয় যে আমরা জয়ের পথে ফিরে যাব এবং ফুটবল ম্যাচ জিততে থাকব।”

NYCFC-এর হয়ে একমাত্র গোলটি করেন আলোনসো মার্টিনেজ। তিনি মিয়ামি বনাম পূর্ববর্তী এনকাউন্টারে এনওয়াইসিএফসি-এর হয়েও তুললেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button