Sport update

প্রিমিয়ার লিগ 2024-25: টটেনহ্যাম ব্রেন্টফোর্ডের বিরুদ্ধে প্রত্যাবর্তন জয়ের সাথে সাথে সোলাঙ্কে অ্যাকাউন্ট খুললেন


স্ট্রাইকার ডমিনিক সোলাঙ্ক টটেনহ্যাম হটস্পারের হয়ে তার প্রথম গোলটি করেন কারণ শনিবার প্রিমিয়ার লিগে ব্রেন্টফোর্ডকে 3-1 গোলে পরাজিত করার জন্য অ্যাঞ্জে পোস্টেকোগ্লোর দল প্রথম মিনিটের মধ্যেই হার থেকে ফিরে আসে।

ব্রায়ান এমবেউমোর অ্যাক্রোবেটিক ভলি বাড়ির দর্শকদের স্তব্ধ করে দিয়েছিল, কিন্তু 65-মিলিয়ন-পাউন্ড ($ 86.59-মিলিয়ন) সই করা সোলাঙ্কে যখন অষ্টম মিনিটে একটি রিবাউন্ডে ট্যাপ করেছিলেন তখন ধাক্কা শান্ত করেছিলেন।

ব্রেনান জনসন 28 মিনিটের পরে টটেনহ্যামকে এগিয়ে দেন, কিন্তু জেমস ম্যাডিসন সন হিউং-মিনকে 3-1 করার জন্য সেট না করা পর্যন্ত টটেনহ্যামের লিডটি দ্বিতীয়ার্ধে দুর্বল দেখায়।

এছাড়াও পড়ুন: প্রিমিয়ার লিগ 2024/25: ডায়াজ ডাবল লিভারপুলকে বোর্নমাউথের বিরুদ্ধে 3-0 জিততে সহায়তা করে

টটেনহ্যামের এই মৌসুমের দ্বিতীয় জয়টি পাঁচ ম্যাচে সাত পয়েন্ট নিয়ে দশম স্থানে উঠে এসেছে ব্রেন্টফোর্ডের সাথে, যার ছয় পয়েন্ট রয়েছে, 12তম স্থানে নেমে গেছে।

লিসেস্টারের সাথে ড্র করে মৌসুমের প্রথম পয়েন্ট পেয়েছে এভারটন

সংগ্রামী এভারটন মৌসুমের প্রথম প্রিমিয়ার লিগের খেলা জয়ের সুযোগ মিস করেছিল যখন এটি শনিবার প্রচারিত লেস্টার সিটিতে 1-1 গোলে ড্র হয়েছিল, ইলিমান এনদিয়ায়ের প্রথমার্ধের স্ট্রাইক ফক্সের স্টেফি মাভিদিদির দ্বারা বাতিল করা হয়েছিল।

এনডিয়ায়ে 12তম মিনিটে এভারটনের একটি চটকদার মুভ শেষ করে এটিকে লিড দেয়, অ্যাশলে ইয়ং থেকে রিটার্ন পাস পান এবং গোলরক্ষক ম্যাডস হারম্যানসেনের কাছে বলটি স্লট করতে দুই ডিফেন্ডারের মাধ্যমে বুনন করেন।

ডমিনিক ক্যালভার্ট-লেউইন, যার এই মৌসুমে তার নামে দুটি প্রিমিয়ার লিগ গোল রয়েছে, হ্যারি উইঙ্কসের কর্নার এভারটন বক্সে ঝাঁকুনি দেওয়ার আগে হারম্যানসেনের পাল্টা আক্রমণে তার শটটি ব্যর্থ করে দেখেছিল এবং 73তম মিনিটে মাভিদিদি বাড়ি থেকে গুলি চালায়।

এভারটন পাঁচটি খেলায় এক পয়েন্ট নিয়ে 19 তম স্থানে রয়েছে, এর কিছু ভক্ত ইতিমধ্যেই টানা চতুর্থ রেলিগেশন যুদ্ধের আশঙ্কা করছেন। এখন পর্যন্ত পাঁচ ম্যাচে তিন পয়েন্ট নিয়ে ১৫তম স্থানে আছে লেস্টার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button