Sport update

মোহনবাগান এসজি বনাম নর্থইস্ট ইউনাইটেড লাইভ স্ট্রিমিং তথ্য, আইএসএল 2024-25: কখন এবং কোথায় MBSG বনাম NEUFC, পূর্বরূপ, পূর্বাভাসিত একাদশ দেখতে হবে


পূর্বরূপ

সোমবার এখানে সল্টলেক স্টেডিয়ামে নর্থইস্ট ইউনাইটেড এফসিকে আয়োজক করার সময় মোহনবাগান সুপার জায়ান্ট ইন্ডিয়ান সুপার লিগে (আইএসএল) তার প্রথম জয় পেতে চাইবে।

এটি মোহনবাগানের জন্য টানা দ্বিতীয় হোম খেলা, যা এখন পর্যন্ত আগের মরসুমে আইএসএল শিল্ডের ফর্ম খুঁজে পেতে লড়াই করেছে। এটি 13 সেপ্টেম্বর লিগের উদ্বোধনী ম্যাচে একই ভেন্যুতে প্রথম আউটে আইএসএল কাপ বিজয়ী মুম্বাই সিটি এফসির বিরুদ্ধে দুই গোলের লিড নষ্ট করে।

ডুরান্ড কাপের ফাইনালে একই রকম ঘটনা ঘটেছিল যেখানে মোহনবাগান দুই গোলের লিড থেকে পিছিয়ে পড়েছিল নর্থইস্ট ইউনাইটেডের নিয়ন্ত্রণে ২-২ ড্রয়ে, যা পেনাল্টি শ্যুটআউটে জিতে ট্রফি নিয়েছিল।

এখানে সম্পূর্ণ পূর্বরূপ পড়ুন

লাইভ টেলিকাস্ট এবং স্ট্রিমিং তথ্য

কখন এবং কোথায় মোহনবাগান সুপার জায়ান্ট বনাম নর্থইস্ট ইউনাইটেড আইএসএল 2024-25 ম্যাচ কিক-অফ হবে?

মোহনবাগান সুপার জায়ান্ট বনাম নর্থইস্ট ইউনাইটেড আইএসএল 2024-25 ম্যাচটি কলকাতার বিবেকানন্দ যুব ভারতী ক্রীড়াঙ্গনে (সল্ট লেক স্টেডিয়াম) 22 সেপ্টেম্বর সোমবার IST সন্ধ্যা 7:30 টায় শুরু হবে।

কোথায় আপনি মোহনবাগান সুপার জায়ান্ট বনাম উত্তরপূর্ব ইউনাইটেড আইএসএল 2024-25 ম্যাচ দেখতে পারেন?

মোহনবাগান সুপার জায়ান্ট বনাম নর্থইস্ট ইউনাইটেড আইএসএল 2024-25 ম্যাচটি স্পোর্টস18 নেটওয়ার্কে সরাসরি সম্প্রচার করা হবে। ম্যাচটি Jio Cinema অ্যাপ এবং ওয়েবসাইটেও লাইভ স্ট্রিম করা হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button