Sport update

প্রিমিয়ার লিগ 2024-25: রাইট আর্সেনালের গ্যাব্রিয়েলের দিকে বল নিক্ষেপ করার জন্য ম্যান সিটির হাল্যান্ডকে বিস্ফোরিত করেছেন


প্রাক্তন আর্সেনাল গ্রেট ইয়ান রাইট রবিবার ইতিহাদ স্টেডিয়ামে প্রিমিয়ার লিগে তাদের 2-2 ড্র চলাকালীন গানার্সের সেন্টার-ব্যাক গ্যাব্রিয়েল ম্যাগালহেসের দিকে বল ছুঁড়ে দেওয়ার জন্য ম্যানচেস্টার সিটির স্ট্রাইকার এরলিং হ্যাল্যান্ডকে কাপুরুষ বলেছেন।

সিটির জন স্টোনস 10 সদস্যের আর্সেনালের সাথে 2-2 ড্র করে এবং তাদের শিরোপা প্রতিপক্ষের বিরুদ্ধে একটি ছিন্ন-গর্জনকারী লড়াইয়ের পরে টেবিলের শীর্ষে থাকার জন্য অতিরিক্ত সময়ে অতিরিক্ত সময়ে গভীর গোল করার পরে হ্যাল্যান্ড বলটি গ্যাব্রিয়েলের মাথার পিছনে ফেলে দেন।

একজন এফএ মুখপাত্র বলেছেন যে হ্যাল্যান্ড এবং গ্যাব্রিয়েলের সাথে জড়িত ঘটনাটি সেই সময়ে ভিডিও সহকারী রেফারি (ভিএআর) দ্বারা পরীক্ষা করা হয়েছিল এবং পরবর্তী পদক্ষেপের প্রয়োজন বলে মনে করা হয়নি।

আর্সেনাল ফরোয়ার্ড লিয়েন্দ্রো ট্রসার্ডকে বার্নার্ডো সিলভাকে চ্যালেঞ্জের জন্য শাস্তি দেওয়ার পরে বলকে দূরে লাথি মারার জন্য হাফটাইমের আগে দ্বিতীয় হলুদ কার্ডের জন্য বিদায় করেছিল।

এছাড়াও পড়ুন | প্রিমিয়ার লিগের নতুন বড় প্রতিদ্বন্দ্বিতায় আর্সেনাল সময় নষ্ট করে ম্যান সিটির ত্বকের নিচে চলে গেছে

“আমি অনুভব করেছি যে আমাকে সেখানে এমন কিছু রাখা দরকার যা আমাকে বিরক্ত করছে। কারণ স্পষ্টতই ট্রসার্ড বিদায় করছে – অবশ্যই, এই মুহুর্তে, আপনি হতাশ,” রাইট পোস্ট করেছেন ইনস্টাগ্রাম.

“এটা 2-1। এবং আমি ভাবছি ‘হ্যাঁ, আমরা সেগুলি পেয়েছি’। এবং তারপরে আমরা (একজন খেলোয়াড়কে) এমন কিছুর জন্য বিদায় করি যা, আসুন এটির মুখোমুখি হই, হ’ল … বোকামি – যা তারা আপাতত বিদায় করছে। তাই, মুহূর্তের মধ্যে, হ্যাঁ. আবার, এর জন্য আপনাকে বিদায় করা উচিত নয়।

“কিন্তু একটি জিনিস যা আমাকে সঠিকভাবে ফুটিয়ে তুলেছিল তা হল হ্যাল্যান্ডের কাপুরুষের পদক্ষেপ, ভাই। আজ সকালে ঠিকমতো দেখলাম। গাবির মাথায় বল নিক্ষেপ করা যখন সে তাকাচ্ছে না। যখন গাবির পিঠ তার দিকে ফিরল। আসল কাপুরুষের চাল। গাবি তাকে চোখের দিকে তাকাবে, জানো।

“আমি এটিকে সামনের বছরগুলির জন্য সত্যিই একজন ভাল ডিফেন্ডার বনাম স্ট্রাইকার হিসাবে দেখছি, তারা দুজন। আমি তাদের দুজনকে দেখতে ভালোবাসি। আর তখন আপনি এমন একটা কাপুরুষের কাজ করছেন… আমি ভেবেছিলাম আপনি তার থেকে বড়, ভাই। আমি ভেবেছিলাম তুমি তার চেয়ে বড়।”

24 বছর বয়সী নরওয়েজিয়ান আন্তর্জাতিক হালান্ড, যিনি আর্সেনালের বিরুদ্ধে নবম মিনিটে গোলের সূচনা করেছিলেন, এই মরসুমে পাঁচটি লিগের উপস্থিতিতে 10 গোল করেছেন যা টানা তৃতীয় গোল্ডেন বুট অভিযান হতে পারে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button