Sport update

লিভারপুল প্রধান কোচ স্লট বলেছেন আলেকজান্ডার-আর্নল্ড সমর্থন ক্লপ উত্তরাধিকার অনেক মানে


লিভারপুল কোচ আর্নে স্লট বলেছেন যে ট্রেন্ট আলেকজান্ডার-আর্নল্ডের আস্থা পেয়ে ভালো লেগেছে, যিনি ছোটবেলা থেকেই ক্লাবে ছিলেন, কারণ প্রাক্তন প্রাক্তন প্রাক্তন ম্যানেজার জার্গেন ক্লপের জুতা পূরণ করার চেষ্টা করে।

ইংল্যান্ডের আলেকজান্ডার-আর্নল্ড, যিনি লিভারপুলের হয়ে 231টি প্রিমিয়ার লীগে অংশগ্রহণ করেছেন, সপ্তাহান্তে স্লটের কোচিংয়ের প্রশংসা করেছিলেন, তিনি বলেছিলেন যে তিনি ডাচম্যানের সমালোচনাকে স্বাগত জানিয়েছেন।

বুধবার লিগ কাপের তৃতীয় রাউন্ডের লড়াইয়ের আগে মঙ্গলবার স্লট সাংবাদিকদের বলেন, “আমি মনে করি, জার্গেন যে দিনটি চলে গেছে এবং সেই লোকটি তার কাছে কী বোঝাতে চেয়েছিল সে দিনটি আমরা মনে করি… তাই তার নতুন ম্যানেজার সম্পর্কে তাকে এই কথা বলা সবসময়ই ভালো লাগে।” ওয়েস্ট হ্যাম ইউনাইটেড।

“এটা সবসময় সহজ নয় এবং (ক্লপ) এর মত একজন ম্যানেজারকে প্রতিস্থাপন করা,” তিনি যোগ করেন।

আরও পড়ুন: লা লিগা 2024-25: বার্সেলোনার গোলরক্ষক টের স্টেগেনের হাঁটুতে সফল অস্ত্রোপচার হয়েছে

স্লট বলেছিলেন যে তিনি ওয়েস্ট হ্যামের বিরুদ্ধে সবচেয়ে শক্তিশালী দলকে মাঠে নামতে চেয়েছিলেন কারণ লিভারপুল ট্রফি রক্ষা করতে চায় তবে চ্যাম্পিয়ন্স লিগে এসি মিলানে গত সপ্তাহের জয় এবং বোর্নমাউথের বিপক্ষে শনিবারের প্রিমিয়ার লিগের জয়ের পরে তাকে তার স্কোয়াড ঘোরাতে হবে।

গোলরক্ষক অ্যালিসন পেশীর সমস্যা নিয়ে বাইরে আছেন তাই আয়ারল্যান্ডের কাওইমহিন কেলেহার পরিবর্তে খেলবেন, স্লট বলেছেন, গত মাসের শেষের দিকে জুভেন্টাস থেকে যোগদানকারী ফরোয়ার্ড ফেদেরিকো চিয়েসা শুরু করতে সক্ষম হলেও পুরো ম্যাচ খেলতে প্রস্তুত নন।

“আমরা সবাই কিছু জিততে চাই, কিন্তু সেটা অনেক দূরে। আগামীকাল আমাদের এই খেলাটি জিততে হবে… ওয়েস্ট হ্যামের বিপক্ষে এটি একটি কঠিন ম্যাচ,” ম্যানেজার বলেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button