Sport update

লা লিগা 2024-25: রিয়াল মাদ্রিদের আনচেলত্তি বলেছেন দেরিতে আলাভেসের ভয় সত্ত্বেও ইতিবাচক দিকে মনোনিবেশ করুন


রিয়াল মাদ্রিদের ম্যানেজার কার্লো আনচেলত্তি বলেছেন যে মঙ্গলবার লা লিগায় দেপোর্তিভো আলাভেসের বিপক্ষে ঘরের মাঠে ৩-২ গোলের জয়ে তার দল দেরীতে প্রত্যাবর্তন থেকে বাঁচার পরে তিনি চিন্তিত নন।

আলাভেস শেষ কয়েক মিনিটে দুবার গোল করেছিলেন কিন্তু আনচেলত্তি ইতিবাচক দিকে তাকিয়েছিলেন, তিন গোলের লিড নেওয়ার জন্য তার দলের পারফরম্যান্সের প্রশংসা করেছিলেন এবং বড় ব্যবধানে জয়ের বেশ কয়েকটি সুযোগ তৈরি করেছিলেন।

“এটি ফুটবল এবং আপনি যখন মনে করেন খেলা শেষ হয়ে গেছে, বিভ্রান্ত হয়ে যান এবং আপনার প্রতিদ্বন্দ্বীকে গোল করার সুযোগ দেন, আপনি আপনার প্রতিদ্বন্দ্বীকে আত্মবিশ্বাস বাড়ান যখন আপনার নিজের আত্মবিশ্বাস নষ্ট হয়ে যায়। এটি এমন কিছু যা ফুটবলে সর্বদা ঘটে এবং এটি ঘটতে থামবে না,” আনচেলত্তি সাংবাদিকদের বলেছেন।

“অবশ্যই, আমরা চাই না যে আমাদের সাথে এটি ঘটুক, কেউ করে না, তবে আমাদের হাইলাইট করতে হবে যে 80 মিনিটের বেশি সময় ধরে আমাদের দল সত্যিই, সত্যিই ভাল খেলেছে এবং এটিই আমাদের এগিয়ে যাওয়ার আত্মবিশ্বাস দেয়।

“এক ঘণ্টারও বেশি সময় ধরে দলটি খুব ভালো খেলেছে, বিভিন্ন উপায়ে সুযোগ খুঁজছে, ট্রানজিশনে, ফিল্টারিং প্রতিপক্ষের লাইনের মধ্যে দিয়ে যাচ্ছে… দলটি উন্নতি করছে, এটা আমাদের জন্য ভালো কারণ সময়সূচী খুবই চাহিদাপূর্ণ। রবিবারের খেলাও (অ্যাটলেটিকো মাদ্রিদে) খুব চাহিদাপূর্ণ হবে।”

মৌসুমের শুরু থেকে সব প্রতিযোগিতায় নয়টি খেলায় অপরাজিত থাকার পর, আনচেলত্তির রিয়াল 17 পয়েন্ট নিয়ে লা লিগার অবস্থানে দ্বিতীয় স্থানে রয়েছে, একটি লিডার বার্সেলোনার পিছনে যার একটি খেলা আছে এবং বুধবার নীচে গেটাফে থেকে দ্বিতীয় হোস্ট করবে।

রিয়াল অ্যাটলেটিকোর বিরুদ্ধে অ্যাকশনে ফিরে আসবে, যারা 12 পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে রয়েছে এবং রবিবার তার প্রতিপক্ষকে হোস্ট করার আগে বৃহস্পতিবার সেল্টা ভিগোতে খেলবে।

রিপোর্ট | রিয়াল মাদ্রিদ দেপোর্তিভো আলাভেসকে ৩-২ ব্যবধানে হারালে কিলিয়ান এমবাপ্পে আবার আঘাত হানল

আনচেলত্তি বলেছেন যে তিনি কিলিয়ান এমবাপ্পের অগ্রগতিতে আনন্দিত এবং জুড বেলিংহামের পারফরম্যান্সের প্রশংসা করেছেন ফ্রান্স স্ট্রাইকারের জন্য রিয়ালের দ্বিতীয় গোল করার জন্য এই জুটি ভালভাবে মিলিত হওয়ার পরে।

“(এমবাপ্পে) দুর্দান্ত হচ্ছে, আমরা আক্রমণে সত্যিই ভাল করছি,” আনচেলত্তি বলেছেন।

“(বেলিংহাম) বড় হচ্ছে, সে এমবাপ্পেকে সহায়তা দিয়েছে এবং খুব সম্পূর্ণ খেলা খেলেছে। তাকে বক্সের ভিতরে আরও কিছুটা খেলতে অভ্যস্ত করতে হবে, যেমন সে গত বছরের করেছিল।

“আলাভেসের মতো কম ব্লকের দলের বিপক্ষে এটি আরও জটিল। আমি বেলিংহামকে যে কাজটি করতে চাই তা হল গোল করার জন্য নয়। আমাদের যে খেলোয়াড় আছে, আমরা যেকোনো মুহূর্তে গোল করতে পারি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button