Sport update

ইউরোপা লিগ 2024-25: ম্যানচেস্টার ইউনাইটেড 1-1 টোয়েন্টির কাছে ছিল; ল্যাজিও, গালাতাসারে জয় দাবি করে


ম্যানচেস্টার ইউনাইটেড তার ইউরোপা লিগ অভিযান শুরু করে 1-1 ড্রয়ের সাথে এফসি টুয়েন্টির কাছে এটি একটি বৃষ্টিভেজা ওল্ড ট্র্যাফোর্ডে অনুষ্ঠিত হওয়ার পরে, ক্রিশ্চিয়ান এরিকসেনের একটি গোল ডাচ স্ট্রাইকার স্যাম ল্যামারসের দ্বারা বাতিল করা হয়েছিল।

প্রথমার্ধটি একটি প্রাণবন্ত ব্যাপার ছিল, টোয়েন্টির ল্যামাররা একটি প্রাথমিক প্রচেষ্টা করে যা পোস্টটি অতিক্রম করে।

বিরতির 10 মিনিট আগে এরিকসেন বক্সের ভেতর থেকে উপরের কর্নারে একটি শক্তিশালী কার্লিং শটে পৌঁছে ইউনাইটেডকে এগিয়ে দেন।

৬৮তম মিনিটে ল্যামারস ইউনাইটেড কিপার আন্দ্রে ওনানাকে পাসের পোস্টে শক্তিশালী ফিনিশিং তৈরি করলে টোয়েন্টি সমতা আনে।

জোশুয়া জিরকজি কয়েক মিনিট পরে তীব্র কোণ থেকে শট নিয়ে ইউনাইটেডকে আবার সামনে আনার চেষ্টা করেছিলেন কিন্তু টুয়েন্টির কিপার লার্স আননারস্টলের একটি সেভ দ্বারা প্রত্যাখ্যান করা হয়েছিল।

ব্রুনো ফার্নান্দেজ শেষ মিনিটে ইউনাইটেডের হয়ে গোল করার কাছাকাছি এসেছিলেন উপরের কর্নারের দিকে একটি কার্লিং শটে, কিন্তু স্বাগতিকরা টুয়েন্টির গভীর রক্ষণ ভেদ করতে লড়াই করেছিল, যা অ্যাওয়ে ড্র নিশ্চিত করতে সন্তুষ্ট বলে মনে হয়েছিল।

ল্যাজিওর জন্য DIA ডাবল

বোলায়ে দিয়া একটি ডাবল গোল করেন এবং ফিসায়ো দেলে-বশিরু প্রথমার্ধে আরেকটি যোগ করেন এবং লাজিওকে হামবুর্গে ডায়নামো কিয়েভের বিপক্ষে 3-0 ব্যবধানে জয়ী করেন।

জার্মানির হামবুর্গে, বুধবার, 25 সেপ্টেম্বর, 2204-এ ইউরোপা লিগ সকার ম্যাচ চলাকালীন ল্যাজিওর বোলায়ে দিয়া, কেন্দ্রে, ডায়নামোর ওলেক্সান্ডার টিমচিক, ডানদিকে এবং ভ্লাদিস্লাভ দুবিনচাককে পেছনে ফেলে। (ক্লজ বার্গম্যান/ডিপিএ এপি এর মাধ্যমে) | ছবির ক্রেডিট: এপি

লাইটবক্স-তথ্য

জার্মানির হামবুর্গে, বুধবার, 25 সেপ্টেম্বর, 2204-এ ইউরোপা লিগ সকার ম্যাচ চলাকালীন ল্যাজিওর বোলায়ে দিয়া, কেন্দ্রে, ডায়নামোর ওলেক্সান্ডার টিমচিক, ডানদিকে এবং ভ্লাদিস্লাভ দুবিনচাককে পেছনে ফেলে। (এপি এর মাধ্যমে ক্লজ বার্গম্যান/ডিপিএ) | ছবির ক্রেডিট: এপি

নিস ও রিয়াল সোসিয়েদাদ ১-১ গোলে ড্র করেছে। পাবলো রোজারিও নিসের হয়ে সমতাসূচক গোলের আগে বাস্ক দলকে এগিয়ে দেন অ্যান্ডার ব্যারেনেটক্সিয়া।

অন্যত্র, তুর্কি চ্যাম্পিয়ন গ্যালাতাসারে গ্রিসের PAOK-এর বিপক্ষে 3-1 ব্যবধানে জয়ের দাবি করেছে। সফরকারীদের হয়ে গোল করেন জিয়ানিস কনস্টানটেলিয়াস।

একটি প্রাথমিক ম্যাচে, নরওয়েজিয়ান দল বোডো/গ্লিম 51তম মিনিটে 10 পুরুষের কাছে নেমে যাওয়া সত্ত্বেও জেনস পেটার হাউজের একটি ব্রেসের জন্য এফসি পোর্তোর বিরুদ্ধে 3-2 হোমে জয়লাভ করে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button